আজ - শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

মুন্সীগঞ্জে শতায়ু সংঘের শীতবস্ত্র বিতরণ ও পিঠা উৎসব-২০১৮ অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ প্রদিনিধি : মুন্সীগঞ্জে শতায়ু সংঘের শীতবস্ত্র বিতরণ ও পিঠা উৎসব-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি, ২০১৭) সকালে জেলা সার্কিট হাউজ অডিটরিয়ামে শতায়ু সংঘের শীতবস্ত্র বিতরণ ও পিঠা উৎসবের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় শতায়ু সংঘের উপদেষ্টা এড. আশরাফুল ইসলামের সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি অধ্যাপক আবুল বাশারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় জেলা প্রশাসক সায়লা ফারজানা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ হারুন-অর-রশীদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শওকত আলম মজুমদার, সংগঠণের সহ-সভাপতি ও সাবেক মেয়র এড. মজিবুর রহমান, উপদেষ্টা শাহআলম মানিক, আইনজীবী সমিতির সভাপতি এড. জাকারিয়া মোল্লা, সংগঠনের সহ-সভাপতি আলহাজ্ব শাহজাহান গাজী, এড. তোতা মিয়া, সাবেক ছাত্রনেতা এড. গোলাম মাওলা তপন প্রমুখ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সায়লা ফারজানা বলেন, শতায়ু সংঘের কাজগুলো আমাদের ভাল লাগে। আমরা কাজ করে দাগ রেখে যেতে চাই যা পরবর্তী প্রজন্মরা আমাদের স্মরণ করে। বিশেষ করে শতায়ু সংঘ বড় বড় প্রোগ্রাম করেন সে সকল বিষয়গুলোও ভালো লাগে। আপনারা যে এ বয়সেও সমাজের জন্য সুন্দর কাজ করে যাচ্ছেন এ জন্য আপনাদের ধন্যবাদ। আপনারা সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডে ও নতুন কোন কাজে সপ্তাহে অন্তত পক্ষে ১দিন হলেও সম্পৃক্ত থাকবেন। কালেক্টরেট মাঠের পাশ দিয়ে গাছগুলোতে হাড়ি বাধা হয়েছে, গাছে গাছে পাখি আসবে, পাখির অভয়ারণ্য তৈরী হবে ও পাখিদের নিরাপদ আশ্রয়ের ব্যবস্থা হবে এটি একটি সুন্দর কাজ। যা আমরা দেখতে পায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ও নীলফামারীর নীল সাগরে। শতায়ু সংঘ শুধু নিজের মাঝে নয় শতশত মানুষের মাঝে বেঁচে থাকুক এ আশা ব্যক্ত করে বক্তব্য শেষ করেন।
আলোচনা শেষে যমুনা ব্যাংকের চেয়ারম্যান ও সাবেক এমপি নুর মোহাম্মদের অনুদানে শতায়ু সংঘ গরীবদের মাঝে প্রায় ৫’শত কম্বল বিতরণ করেন।
 


প্রকাশ: ১৯ জানুয়ারি ২০১৮, ২:০১:১৪ অপরাহ্ন



 
Advertise