আজ - মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮ ইং | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

রংপুরে জাপানী নাগরকি হত্যা মামলায় আসামীদরে নর্দিােষ দাবি

তড়িৎ নিউজ .কম

রংপুর প্রতনিধি:ি রংপুরে জ্পাানী নাগরকি কুনওি হোশি হত্যা মামলায় র্কায বধিি আইনরে ৩৪২ ধারায় আসামীদরে পরীক্ষা করনে বচিারক। এ সময় আসামীরা সকলইে নজিদেরে নর্দিােষ দাবি কর।ে
আসামী সাখাওয়াত হোসনে সাফাই সাক্ষী দবোর আবদেন করলে রংপুররে বশিষে জজ আদালতরে বচিারক নরশে চন্দ্র গতকাল মঙ্গলবার সাফাই সাক্ষীদরে সাক্ষ্য গ্রহনরে দনি নর্ধিারন করনে। সইে সাথে আসামীদরে ৩৪২ ধারা মতে পরীক্ষা করা কালে দুই আসামী মাসুদ রানা ও এছাহাক আলী বচিারকরে কাছে তাদরে পুলশি রমিান্ডরে নামে নর্যিাতন করে জোর করে স্বীকারোক্তমিুলক জবানবন্দি দতিে বাধ্য করছেে বলে দাবি কর।ে
রংপুররে বশিষে জজ নরশে চন্দ্র সরকাররে আদালতে চাঞ্চল্যকর জাপানী নাগরকি কুনওি হোশি হত্যা মামলার সাক্ষ্য গ্রহন শষে হবার পর মঙ্গলবার তাদরে ৩৪২ ধারায় পরীক্ষা করার সময় আসামীরা আদালতে এসব কথা বলনে।
সরকার পক্ষরে আইনজবিী বশিষে পপিি এ্যাডভোকটে রথশি চন্দ্র জানান, বচিারক জাপানী নাগরকি হত্যা মামলার ৫  জঙ্গরি ৩৪২ ধারা মতে পরীক্ষা করনে। এ সময় তারা সকলইে নজিদেরে নর্দিােষ দাবি করে সাফাই সাক্ষী দবোর আবদেন করলে গতকাল মঙ্গলবার আসামী পক্ষরে সাফাই সাক্ষী গ্রহনরে দনি র্ধায করনে।
অন্যদকিে আসামী পক্ষরে আইনজবিী আবুল হোসনে জানান, আসামী মাসুদ রানা ও এছাহাক আলী আদালতরে বচিারকরে কাছে তাদরে বক্তব্য উপস্থাপন কালে বলছেনে তাদরে অমানুষকি নর্যিাতন করে দফায় দফায় রমিান্ডে এনে ম্যাজষ্ট্রিটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তমিুলক জবানবন্দি দতিে বাধ্য করছে।ে তারা নজিদেরে নর্দিােষ দাবি করে বলে তারা জএেমবি জঙ্গি নয়।
উল্লখ্যে, ২০১৫ সালরে ৩ অক্টোবর রংপুররে কাউনয়িা উপজলোর সারাই ইউনয়িনরে কাচু আলুটারী গ্রামে জাপানি নাগরকি কুনওি হোশকিে গুলি করে হত্যা করা হয়। তনিি রংপুর নগরীর মুন্সপিাড়ায় তার ব্যবসায়কি সহযোগী জাকারয়িা বালার বাসায় ভাড়া থাকতনে।


প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০১৭, ১১:০২:০৯ অপরাহ্ন



 
Advertise