আজ - বুধবার, ২২ আগস্ট, ২০১৮ ইং | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাইস্কুল সুশিক্ষার আলো ছড়াচ্ছে

মোঃ মামুন চৌধুরী,হবিগঞ্জ: জেলার শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  ১০ ফেব্রুয়ারী শনিবার সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। শায়েস্তাগঞ্জ শিক্ষা ও সমাজকল্যাণ ট্রাস্টের সভাপতি মোঃ খুর্শেদ আলীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোঃ সফিক মিয়া ও মনিরা পারভীন এর যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ নূরুল হক।
শুভেচ্ছা বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ শিক্ষা ও সমাজ কল্যাণ ট্রাস্টের সহ সভাপতি মাও: আব্দুস সহিদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, মোঃ আব্দুল মুকিত, শায়েস্তাগঞ্জ ইউ/পি চেয়ারম্যান মোঃ বুলবুল খাঁন, শায়েস্তাগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ মাখন মিয়া, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন। এছাড়া অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ আব্দুল কবির আসাদ, মোছাঃ রোকেয়া আক্তার । পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ সাংস্কৃতি ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
দ্বিতীয় পর্বে বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ পরিচালনা করে অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাওলানা লুৎফুর রহমান ও দোয়া পরিচালনা করেন মাওলানা রইসুল হাসান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া বলেন- জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। যার ফলে দরিদ্র পরিবারের সন্তানরাও সুশিক্ষা গ্রহণ করে কর্মস্থলে যোগদান করতে পারছে। তারা নিজেদের অভাব দূর করছে।   
তিনি বলেন, শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাইস্কুল একটি মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান। এ শিক্ষা প্রতিষ্ঠান অত্র অঞ্চলের ঘরে ঘরে সুশিক্ষার আলো ছড়াচ্ছে। এখান থেকে পড়াশুনা করে শিক্ষার্থীরা দেশের নানা সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে উচ্চ শিক্ষা লাভ করছে।


প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১১:০২:৫৯ পুর্বাহ্ন



 
Advertise