আজ - বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

জাতীয় স্মৃতিসৌধে জবি সাংবাদিক সমিতির শ্রদ্ধা নিবেদন

জবি প্রতিনিধি : মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস)।
সোমবার সকাল ৯টার দিকে জবিসাসের সভাপতি আশরাফুল ইসলাম আকাশ এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের নেতৃত্বে সমিতির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় সাংবাদিক সমিতির সহ সভাপতি সামী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রাহি, সাংগঠনিক সম্পাদক কবির হোসাইন, অর্থ সম্পাদক রাশেদ হোসাইন, কার্যনির্বাহী সদস্য ইসমাঈল হোসেন ও নাবিলসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এর আগে জাতীয় স্মৃতিসৌধে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। এর পর জবির বিভিন্ন সংগঠন একে একে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এ সময় মহান স্বাধীনতা সংগ্রামে বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
এদিকে, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবনে আলোকসজ্জা করা হয়।
রোববার ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস উপলক্ষে শহীদদের স্মরণে ভাষা শহীদ রফিক ভবন চত্বরে আলোচনা সভা ও প্রদীপ শোভাযাত্রার আয়োজন করে শিক্ষক সমিতি। বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এক মিনিটের জন্য ‘ব্ল্যাক আউট’ করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের নেতৃত্বে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়


প্রকাশ: ২৭ মার্চ ২০১৮, ৩:০৩:৪৭ অপরাহ্ন



 
Advertise