আজ - শনিবার, ২৩ জুন, ২০১৮ ইং | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

লিভারপুলের জয়ে আবারও গোল পেলেন সালাহ

ক্রীড়া ডেস্ক :  লিভারপুলের জার্সিতে আবারও গোল পেলেন অপ্রতিরোধ্য মোহাম্মদ সালাহ। দারুণ ফর্মে থাকা মিশরীয় এ তারকার গোল পাওয়ার দিনে এএফসি বোর্নমাউথের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে অলরেডসরা।
আনফিল্ডে এক গোলের ফলে চলতি মৌসেুমে সালাহর সব প্রতিযোগিতায় মোট গোল হল ৪০টি। এর মধ্যে ইংলিশ লিগে এ তারকার মোট গোল ৩০টি।ঘরের মাঠে লিভারপুলের জয়ে উড়তে থাকা সালাহর সঙ্গে একটি করে গোল পেয়েছেন সাদিও মানে ও রবার্তো ফিরমিনো।
বল মাঠে গড়ানোর ৭ মিনিটের মধ্যেই লিভারপুলকে এগিয়ে দেন মানে। দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। বিশ্রাম শেষে ম্যাচের ৬৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে নেয় আগের ম্যাচে ম্যানচেস্টার সিটিকে ছিটকে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে ওঠা লিভারপুল। ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ডের লম্বা করে বাড়ানো বল নিখুঁত হেডে জালে জড়িয়ে দেন সালাহ।
আর ম্যাচের ৯০তম মিনিটে বোর্নমাউথের জালে শেষ বলটি পাঠান ফিরমিনো। জর্জিনিয়ো ভিনালডাম থেকে বল পেয়ে যান অ্যালেক্স অক্সলেড-চেম্বারলেইন। ইংলিশ এই ফরোয়ার্ডের বাড়ানো বল কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।চেনা মাঠ আনফিল্ডে এ জয়ে ৩৪ ম্যাচে ২০ জয় ও ১০ ড্রয়ে ৭০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে লিভারপুল। ৩৮ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে বোর্নমাউথ। আর ৩৩ ম্যাচ খেলে ম্যাচে ৮৭ পয়েন্ট নিয়ে শিরোপা ঘরে তোলার অপেক্ষায় পেপ গার্দিওলার ম্যানসিটি।


প্রকাশ: ১৫ এপ্রিল ২০১৮, ১০:০৪:৫৮ অপরাহ্ন



 
Advertise