আজ - সোমবার, ২৩ জুলাই, ২০১৮ ইং | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

জাতীয় এর সকল সংবাদ 

  • আপন জুয়েলার্সের একটি শোরুম সিলগালা

    নিজস্ব প্রতিবেদক : অবৈধ সম্পদের খোঁজে অভিযান চালিয়ে দেশের শীর্ষস্থানীয় অলঙ্কার ব্র্যান্ড আপন জুয়েলার্স কতৃপক্ষ কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। জুয়েলার্সের একটি শোরুম সিলগালা করে দিয়েছে শুল্ক গোয়েন্দা বিভাগ। এই প্রতিষ্ঠানের আরও চারটি শোরুমে তাদের অভিযান চালানো হয়েছে।
    রোববার সকাল থেকে শুল্ক গোয়েন্দারা আপন জুয়েলার্সের মৌচাক, সীমান্ত স্কয়ার, উত্তরা

  • মুসলিমদের ডিভোর্সের ‘জঘন্যতম প্রথা’ তিন তালাক: সুপ্রিম কোর্ট

    নিউজ ডেস্ক : তিন তালাকই মুসলিমদের বিবাহবিচ্ছেদের ‘জঘন্যতম’ প্রথা। বেআইনিও। দেশের প্রধান বিচারপতি জে এস খেহরের নেতৃত্বে সুপ্রিম কোর্টের পাঁচ সদস্যের সাংবিধানিক বেঞ্চ শুক্রবার এ কথা বলেছে। ওই বেঞ্চের অন্যতম সদস্য বিচারপতি আর এফ নরিম্যান বলেছেল, ‘‘মুসলিম সমাজের একটা অংশে এমন ধারণা চালু রয়েছে যে, বিবাহবিচ্ছেদের জন্য তিন তালাক প্রথা

  • রেজওয়ানা চৌধুরি বন্যা পাচ্ছেন ‘বঙ্গভূষণ’

    নিজস্ব প্রতিবেদক : রেজওয়ানা চৌধুরী বন্যাকে ‘বঙ্গভূষণ’ সম্মান দিচ্ছে পশ্চিমবঙ্গ সরকার। বৃহস্পতিবার রাতে এই চিঠি পেয়েছেন এই জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীতশিল্পী। ২০ মে বিকালে কলকাতার নজরুল মঞ্চে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ‘বঙ্গবিভূষণ’ ও ‘বঙ্গভূষণ’ পুরস্কার দেবেন। ‘বঙ্গভূষণ’ সম্মান পাওয়ার খবরে আনন্দিত রেজওয়ানা চৌধুরী বন্যা বলেছেন, ‘‘সম্মাননা, স্বীকৃতি শিল্পীকে আরও ভালো কিছু করার

  • বিএনপির ভিশন জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাকে পৃষ্ঠপোষকতা করার ভিশন : ওবায়দুল কাদের

    রাজশাহী প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ঘোষিত ‘ভিশন-২০৩০’ জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাকে পৃষ্ঠপোষকতা করার ভিশন।
    শনিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চের কাজী বশির উদ্দিন মিলনায়তনে চতুর্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
    ওবায়দুল কাদের

  • বরগুনায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাইয়ে স্বজনপ্রীতির অভিযোগে মানববন্ধন

    বরগুনা প্রতিনিধি:  মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ের নামে উৎকোচ গ্রহণ স্বজনপ্রীতি, সেচ্ছাচারিতা ও প্রকৃত মুক্তিযোদ্ধাদের নাম তালিকাভুক্ত না হওয়ার অভিযোগে মানববন্ধন ও সমাবেশ করেছে বরগুনা সদর উপজেলার মুক্তিযোদ্ধাদের একাংশ। শনিবার সকাল সাড়ে দশটায় বরগুনা প্রেসক্লাব চত্ত্বরে এ মানববন্ধন ও সমাবেশ পালন করেন তারা।
    মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তারা বলেন, সম্প্রতি যাচাই বাছাই শেষে