আজ - সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

আন্তর্জাতিক এর সকল সংবাদ 

  • বিএফসিসি-কে‘এক্সিলেন্ট অন টাইম পারফর্মেন্স-২০১৬’ মনোনীত

    মানসম্মত ইন-ফ্লাইট মিল ও কেবিন ড্রেসিং এর জন্য বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার (বিএফসিসি)-কে ‘এক্সিলেন্ট অন টাইম পারফর্মেন্স-২০১৬’ পুরস্কারের জন্য মনোনীত করেছে মালয়েশিয়ান এয়ারলাইন্স কর্তৃপক্ষ।
    আগামী ৬ এপ্রিল ২০১৭ জার্মানীর হামবুর্গ শহরে অনুষ্ঠিতব্য এক অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার দেওয়া হবে।
    মালয়েশিয়ান এয়ারলাইন্স ইন-ফ্লাইট অপারেশন্স বিভাগের প্রধান রহিমা ফারজান আলী বিষয়টি নিশ্চিত

  • প্রমাণ পাওয়া গেছে উত্তর কোরিয়া জড়িত রিজার্ভ চুরিতে

    নিউজ ডেস্ক: বাংলাদেশের রিজার্ভ থেকে ৮ কোটি ১০ লাখ ডলার হ্যাকিংয়ের মাধ্যমে চুরির ঘটনায় উত্তর কোরিয়ার সম্পৃক্ততার বিষয়ে আরও প্রমাণ পাওয়ার দাবি করেছে সাইবার নিরাপত্তা কোম্পানি ক্যাসপারস্কি ল্যাব।এই কোম্পানি বেশ কিছু ‘ডিজিটাল’ প্রমাণ হাতে পেয়েছে, যেগুলো উত্তর কোরিয়ার জড়িত থাকার বিষয়ে সন্দেহ পাকাপোক্ত করে বলে গবেষকদের বরাতে রয়টার্সের

  • তিস্তায় হঠাৎ পানি

    নীলফামারী প্রতিনিধি : উজানের ঢলে তিস্তার পানি হঠাৎ  বৃদ্ধি পেয়েছে। ২ এপ্রিল সন্ধ্যা থেকে তিস্তার পানি বাড়তে শুরু করে। ফলে নীলফামারী ও লালমনিরহাটের নিম্নাঞ্চলে প্লাবিত হয়েছে।
    রবিবার সন্ধ্যা থেকে তিস্তা নদীতে পানি বৃদ্ধি পেতে শুরু করে। উজানের ঢলের কারণে ডিমলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের চরখড়িবাড়ী এলাকার কয়েক হেক্টর জমির ফসল তলিয়ে গেছে।

  • কানাডার পার্লামেন্টে বক্তব্য দেবেন মালালা

    নিউজ ডেস্ক : শান্তিতে নোবেল বিজয়ী পাকিস্তানের নারী শিক্ষা আন্দোলনকারী ও মানবাধিকার কর্মী মালালা ইউসুফজাই কানাডার পার্লামেন্টে বক্তব্য রাখবেন। পার্লামেন্টে মালালার বক্তব্য দেয়ার বিষয়টি ঘোষণা দিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।
    ২০১৪ সালে মালালাকে কানাডার তৎকালীন প্রধানমন্ত্রী স্টিফেন হারপার সম্মানজনক নাগরিকত্ব দেয়ার প্রস্তাব দিয়েছিলেন। এর আগে মাত্র পাঁচজন ব্যক্তিকে

  • উত্তর কোরিয়াকে যুক্তরাষ্ট্র একাই মোকাবেলা করতে পারে: ট্রাম্প

    তড়িৎনিউজ .কম : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, উত্তর কোরিয়ার পরমাণু হুমকি মোকাবেলায় একাই পদক্ষেপ নিতে পারে তার দেশ।
    যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ফিন্যানশিয়াল টাইমসকে দেয়া এক সাক্ষাতকারে ট্রাম্প বলেছেন, ‘চীন যদি উত্তর কোরিয়ার সঙ্গে সমস্যা মোকাবেলায় ব্যবস্থা না নেয় বা যদি পিয়ংইয়ং এর ওপর যথেষ্ট চাপ সৃষ্টি না