আজ - সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ইং | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

আন্তর্জাতিক এর সকল সংবাদ 

  • হিলারির হার চেয়েছিল এফবিআই’র একটি অংশ!

    নিউজ ডেস্ক : হিলারি ক্লিনটন হেরে যান, এমনটা চেয়েছিল কেন্দ্রীয় তদন্ত অধিদফতরের (এফবিআই) একটি অংশ। যুক্তরাষ্ট্রের বিগত প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফল নিয়ে এই অভিযোগটি এসেছে হিলারির নির্বাচনী ক্যাম্পেইনের সাবেক চেয়ারম্যান জন পোডেস্টার মুখ থেকে।
    পোডেস্টা মনে করেন, ‘এফবিআইতে অন্তত কিছু লোক ছিলেন, যারা চেয়েছিলেন হিলারি হেরে যান। তারা হিলারির কোনো বিকল্প

  • ট্রাম্পের বক্তৃতা শুনে সুইডেনে মানুষের বিভ্রান্তি

    নিউজ ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শনিবার সন্ধ্যের এক বক্তৃতায় সুইডেনকে নিয়ে যে কথা বলেছেন - তা নিয়ে দেশটিতে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।
    আপনারা দেখুন জার্মানিতে কি ঘটছে। সুইডেনে গতরাতে কি ঘটেছে। কে একথা বিশ্বাস করবে? তারা ব্যাপক সংখ্যায় (শরণার্থী) নিয়েছে এবং এখন তাদের এমন সমস্যা হচ্ছে যা তারা চিন্তাও

  • বিধায়কদের তান্ডবে তামিলনাড়ু– রণক্ষেত্র

    নিউজ ডেস্ক :স্পিকারের ধুতি-জামা ধরে টানাটানি, পোশাক ছেঁড়াছেঁড়ি, টেবিল-চেয়ার-মাইক্রোফোন ভাঙচুর, টেবিলে উঠে হট্টগোল, স্পিকারের চেয়ারে বসে পড়া, নিরাপত্তারক্ষীদের সঙ্গে বিধায়কদের কুস্তিÍ কিছুই বাকি থাকল না।
    নাটকের শেষটা অবশ্য যেমন ভাবা গিয়েছিল, তেমনই হয়েছে। আপাতত শশিকলার ‘প্রক্সি’ ই কে পালানীস্বামীর দখলেই থাকছে তামিলনাড়–র গদি।
    শনিবার সকাল থেকে চূড়ান্ত হট্টগোল, মারদাঙ্গার পরে

  • ভয়াবহ দাবানলে নিহত চিলিতে ১১

    নিউজ ডেস্ক : চিলিতে ১৮ জানুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত যে ভয়াবহ দাবানল হয়েছে তাতে ৪ লাখ ৬৭ হাজার হেক্টর এলাকা ধ্বংস হয়ে গেছে ১১ জন প্রাণ হারিয়েছে এবং আনুমানিক ২ কোটি ৬৫ লাখ মার্কিন ডলার ক্ষতি হয়েছে। শুক্রবার দেশটির ন্যাশনাল ফরেস্ট্রি কর্পোরেশন (কোনাফ) একথা জানিয়েছে।
    এই দাবানলে মোট ৭শ’টির

  • শতাধিক ‘সন্ত্রাসী’ হত্যার দাবি পাকিস্তানের

    নিউজ ডেস্ক : পাকিস্তানের সিন্ধু প্রদেশে বিখ্যাত সুফি সাধক লাল শাহবাজ কালান্দারের মাজারে বোমা হামলার পর নিরাপত্তা অভিযানে ১০০ সন্দেহভাজন সন্ত্রাসীকে হত্যার কথা জানিয়েছে পাকিস্তান সেনাবাহিনী। বৃহস্পতিবার রাতে সিন্ধুর শেহওয়ান এলাকার ওই মাজারে চালানো আত্মঘাতী বোমা হামলায় নিহতের সংখ্যা শুক্রবার সন্ধ্যা নাগাদ ৮৩ জন ছাড়িয়েছিল, জানিয়েছে দ্য ডন, বার্তা সংস্থা