আজ - শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

আন্তর্জাতিক এর সকল সংবাদ 

  • শচীনকে নিয়ে সিনেমা

    নিউজ ডেস্ক : ভারতীয় ক্রিকেটারদের জীবনী নিয়ে সিনেমা বানানো নতুন কিছু নয়। সাবেক অধিনায়ক আজহার উদ্দিন, এম এস ধোনিদের বায়োপিক বানিয়ে সিলভার স্ক্রীনে ঝড় তুলেছেন বলিউডের নামজাদা অনেক পরিচালক। ভারতীয় ক্রিকেট ‘ইশ্বর’ শচীন টেন্ডুলকারকেও এবার দেখা যাবে রুপালী পর্দায়।
    শচীনকে নিয়ে সিনেমা বানানোর জন্য ভক্তদের চাওয়া ছিল দীর্ঘদিনের। অবশেষ সে

  • ইয়েমেন উপকূলে সংঘর্ষে নিহত ২০

    নিউজ ডেস্ক : ইয়েমেনের পশ্চিম উপকূলে রাতে ছড়িয়ে পড়া ব্যাপক সংঘর্ষে বিদ্রোহী ও সরকারি সৈন্যসহ ২০ জন নিহত হয়েছে। সোমবার হাসপাতাল ও সরকারি সূত্র একথা জানায়। সরকারি বাহিনী ওই এলাকার নিয়ন্ত্রণ নেয়ার একদিন পর উপকূলীয় মিদি ও মোখা শহরে নতুন করে এ সংঘর্ষ ছড়িয়ে পড়ে। নাম প্রকাশ না করার শর্তে

  • ট্রাম্প আমলে উত্তর কোরিয়ার প্রথম ক্ষেপণাস্ত্র পরীক্ষা

    নিজেস্ব প্রতিবেদক : জাপান সাগরে নতুন একটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া।
    বিবিসির প্রতিবেদনে বলা হয়, রোববার স্থানীয় সময় সকাল ৭টা ৫৫ মিনিটে জাপান সাগরের পূর্ব অংশে উৎক্ষেপণের পর ক্ষেপণাস্ত্রটি ৫০০ কিলোমিটার দূরত্ব অতিক্রম করে বলে তথ?্য পেয়েছে দক্ষিণ কোরীয় সেনাবাহিনী। যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়াদ শুরুর পর

  • প্রাণঘাতি অস্ত্র ব্যবহার বন্ধ করেনি বিএসএফ

    নিজস্ব প্রতিবেদক : ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব এবং বিএসএফ এর মহাপরিচালক একাধিকবার প্রতিশ্রুতি দিয়েছিলেন বাংলাদেশ-ভারত সীমান্তে প্রাণঘাতি অস্ত্র ব্যবহার করা হবে না। সীমান্তে প্রাণহানিরোধে বাংলাদেশের অব্যাহত অনুরোধে ভারত এতে সম্মত হয়। কিন্তু মারণাস্ত্র ব্যবহার বন্ধ করেনি ভারত। প্রাণহানি সাম্প্রতিকালে কমেছে, কিন্তু প্রাণঘাতি অস্ত্র ব্যবহার ও বাংলাদেশীদের প্রাণহানির ঘটনা বন্ধ হয়নি।

  • সতর্ক থাকাই ভাল হবে ইরানের রুহানিকে ট্রাম্প

    নিউজ ডেস্ক : ইরানি প্রেসিডেন্ট হাসান রুহানির পক্ষে ‘সতর্ক থাকাই ভাল হবে’ বলে মন্তব্য করেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ‘ইরানিদের হুমকি দিয়ে যারা কথা বলে তাদের পস্তাতে হবে’, ইরানি প্রেসিডেন্টে হাসান রুহানির এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় শুক্রবার ট্রাম্প একথা বলেছেন।
    ২৯ জানুয়ারিতে ইরান ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালানোর কারণে গত সপ্তাহে ট্রাম্প