আজ - বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ ইং | ৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

আন্তর্জাতিক এর সকল সংবাদ 

  • পণ্যাগারে ভয়াবহ অগ্নিকান্ড

    বেনাপোল প্রতিনিধি: বাংলাদেশের সবচেয়ে বড় স্থলবন্দর বেনাপোল বন্দরের পণ্যাগারে ভয়াবহ অগ্নিকা- ঘটেছে।  এর পেছনে ষড়যন্ত্র রয়েছে  বলে সন্দেহ করা হচ্ছে। পণ্যাগারে এর আগেও কয়েকবার অগ্নিকান্ড সংঘটিত হলেও কর্তৃপক্ষ কখনই রহস্য উদঘাটনের চেষ্টা করা হয়নি।
    স্থলবন্দরের পরিচালক (ট্রাফিক) নিতাই চন্দ্র সেন জানান, পণ্যাগারের ২৩ নম্বর শেডে রোববার ভোর ৬টায় আগুন লাগে।

  • ভয়ংকর ঘুর্ণিঝড়

    নিউজ ডেস্ক : সবচেয়ে শক্তিশালী ঘুর্ণিঝড় এখন ধেয়ে আসছে ক্যারিবিয় দ্বীপ জ্যামাইকার দিকে। হারিকেন ম্যাথিউকে ক্যাটাগরি ফাইভ মাত্রার ঘুর্ণিঝড় বলে বর্ণনা করা হচ্ছে। গত নয় বছরের মধ্যে আটলান্টিক মহাসাগরের কিউবা এবং হাইতির কিছু অংশেও এই ঘুর্ণিঝড় আঘাত হানতে পারে। আবহাওয়ার পূর্বাভাসে বলা হচ্ছে, এই ঘুর্ণিঝড়ে বাতাসের গতি এখন ঘন্টায় ২৬০

  • বাংলাদেশের সাফল্য দেখতে বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকা আসছেন ১৭ অক্টোবর

    দারিদ্র বিমোচন এবং সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা (এমডিজি) অর্জনে বাংলাদেশের সাফল্য দেখতে বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট জিম ইয়ং কিম চলতি মাসে ঢাকায় আসছেন।
    দারিদ্র বিমোচন ও এমডিজি অর্জনে বাংলাদেশের সাফল্যে অভিভূত বিশ্বব্যাংকের বর্তমান প্রেসিডেন্ট। তাই সরেজমিনে বাংলাদেশ সফরের সিদ্ধান্ত নেন নিজের আগ্রহে। উপলক্ষ হিসেবে বেছে নিয়েছেন আন্তর্জাতিক দারিদ্র বিমোচন দিবসকে। দুই দিনের সফরে আগামী

  • চীনের সঙ্গে আমাদের সম্পর্ক পুরনো : আশরাফ

    নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, চীন ও ভারত বর্ষের সভ্যতার মতোই তাদের সঙ্গে আমাদের সম্পর্ক পুরনো। দুই দেশের উন্নয়নের কথা ভেবে সে সম্পর্ক আজও অব্যাহত রয়েছে।
    গতকাল শনিবার বিএমএ মিলনায়তনে চীন গণতন্ত্র বিপ্লবের ৬৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশের সাম্যবাদী দল

  • জনমত জরিপে ট্রাম্পের চেয়ে এগিয়ে হিলারি

    যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলের প্রার্থী হিলারি ক্লিনটন নতুন জনমত জরিপে তার প্রতিদ্বন্ধী ডোনাল্ড ট্রাম্পের চেয়ে এগিয়ে রয়েছেন। দুই নেতার মধ্যে সরাসরি টেলিভিশন বিতর্কের কয়েকদিন পর শুক্রবার নতুন জরিপটি চালানো হয়। ফক্স নিউজ জরিপটি পরিচালনা করে।
    এদিকে এর আগে বিপুল সংখ্যক দর্শক টেলিভিশনে দুই নেতার বিতর্কটি উপভোগ করে। নতুন