আজ - বুধবার, ১৮ জুলাই, ২০১৮ ইং | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

আন্তর্জাতিক এর সকল সংবাদ 

  • ঠাকুরগাঁওয়ে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালন

    ঠাকুরগাঁও প্রতিনিধি :‘আদিবাসীদের শিক্ষা, ভুমি ও জীবনের অধিকার দাবিতে আন্তর্জাতিক আদিবাসি দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দুপরে জাতীয় আদিবাসী পরিষদ ও ইএসডিও প্রেমদীপ প্রকল্পের উদ্যোগে ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে

  • রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত

    রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারীতে বিএসএফ’র গুলিতে নুরুল আমিন (৩৫) নামের এক গরু ব্যবাসায়ী নিহত হয়েছেন। সোমবার দিবাগত ভোর ৪টার দিকে ১০৫৪ মেইন সীমান্ত পিলারের নিকট এ ঘটনা ঘটে। নিহত নুরুল আমিন উপজেলার খেতার চর গ্রামের মোকছেদ আলী আকন্দের ছেলে।

    দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল আজিজ জানান, নুরুল আমিন

  • হতাশ উদ্ধারকর্মীরা ফের হাতি উদ্ধারে নেমেছেন

    জামালপুর প্রতিনিধি :  বুনো হাতিটিকে কিছুতেই বাগে আনা যাচ্ছে না। পোষা হাতি দিয়ে ভারতীয় ও দেশী উদ্ধারকর্মীরা অব্যাহতভাবে চেষ্টা করেও নিষ্ফল হয়েছেন। ভারতীয়রা আশা ছেড়েই দিয়েছিল। কয়েক ঘণ্টা স্থগিত থাকার পর ভারত থেকে নদীপথে ভেসে আসা হাতিটিকে জামালপুরের বন্যার পানি থেকে আবার উদ্ধার অভিযান শুরু হয়েছে।
    সোমবার বেলা ২টায় শরিষাবাড়ি

  • পাকিস্তানে হাসপাতালে বোমা নিহত ৭০

    পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শহর কোয়েটার একটি হাসপাতালে ভয়াবহ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৭০ জনে উন্নীত হয়েছেন। সোমবার সকালে বেলুচিস্তানের রাজধানী শহরের সিভিল হাসপাতালে বিস্ফোরণে প্রায় ১২০ জন আহত হয়েছেন। কর্মকর্তাদের বরাত দিয়ে বিবিসির খবরে একথা জানান হয়।
    বেলুচিস্তানের স্বরাষ্ট্র সচিব আকবর হারিফাল বলেছেন, সকালে কোয়েটাতে অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে বেলুচিস্তান বার

  • জাল নোটসহ ৯ বিদেশি গ্রেপ্তার

    নিজস্ব প্রতিবেদক: বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ‘বিপুল পরিমাণ’ দেশি-বিদেশি জাল নোটসহ দশজনকে র‌্যাব গ্রেপ্তার করেছে এদের মধ্যে নয়জনই বিদেশি নাগরিক।  র‌্যাব-২ এর অধিনায়ক মো. মহিউদ্দিন বলেন, “রোববার রাতে বসুন্ধরা আবাসিক এলাকার এক বাড়িতে ওই অভিযানে জাল নোট তৈরির বেশ কিছু সরঞ্জামও জব্দ করা হয়েছে। গ্রেপ্তারদের মধ্যে দুজন নারী, তাদের