আজ - সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

রাজনীতি এর সকল সংবাদ 

  • নির্বাচন থেকে খালেদাকে দূরে রাখতেই এ রায় : মীর্জা ফখরুল

    নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় প্রধান বিরোধীদল বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদ- হবার পর দলটির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারা আইনগত এবং রাজনৈতিক উভয়ভাবেই এর মোকাবিলা করবেন। এ মামলাটির উদ্দেশ্যই হচ্ছে তাকে হেয? প্রতিপন্ন করা, তার রাজনৈতিক কেরিয়ার নষ্ট করার

  • খালেদার কারাদ-ে মানিকগঞ্জে আনন্দ মিছিল

    মানিকগঞ্জ প্রতিনিধি: জিয়া অরফানেজ মামলায় খালেদা জিয়ার ৫ বছরের কারাদন্ডের রায়ে মানিকগঞ্জে শিবালয়ে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
    রায় ঘোষণার পরপরই মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের নিয়ে টেপড়া এলাকায় আনন্দ মিছিল করে। পরে টেপড়া বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
    Read-more  

  • রায় প্রত্যাখ্যান করে বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

    বগুড়া প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় প্রত্যখান করে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করলে পুলিশী বাধার মুখে তা পন্ড হয়ে যায়। পরে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ করেছে বগুড়া জেলা বিএনপি। এদিকে রায় ঘোষনাকে কেন্দ্র করে সকাল থেকেই জেলা বিএনপি কার্যালয় পুলিশ ঘেরাও করে রাখে।
    গতকাল ৮ ফেব্রুয়ারী

  • রায় অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলায় আদালতের দেওয়া রায় অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, ‘খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী। তার মামলার রায় কী হবে জানি না। যদি সাজা হয় তাহলে জেল কোড অনুযায়ী যে ব্যবস্থার কথা বলা হবে, সরকার

  • আওয়ামী লীগকে আবারও বিজয়ী করার আহবান ওবায়দুল কাদেরের

    পাবনা প্রতিনিধি : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের গণতন্ত্রকে বাঁচাতে এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, ‘বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাচাঁতে হবে। গণতন্ত্রকে বাঁচাতে এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আওয়ামী লীগকে আগামী নির্বাচনে জয়ী করতে হবে।