আজ - মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ ইং | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

রাজনীতি এর সকল সংবাদ 

  • খালেদা জিয়ার জামিন আদেশের বিরুদ্ধে লিভ টু আপিল করল দুদক

    নিজস্ব প্রতিবেদক : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদন্ডপ্রাপ্ত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হাইকোর্টের দেয়া জামিনের বিরুদ্ধে লিভ টু আপিল দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের সংশ্লিষ্ট শাখায় লিভ টু আপিলটি দায়ের করেন দুদকের আইনজীবী খুরশীদ আলম খান।
    এর আগে গত বুধবার খালেদা

  • বিএনপি গোপনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে : ওবায়দুল কাদের

    নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গোপনে গোপনে অনেক আগে থেকেই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। তিনি বলেন, ‘বিএনপি তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। আর তারা এখনও নির্বাচনের প্রস্তুতি নিয়েই অগ্রসর হচ্ছে। আমরা তাদের তৃণমূলের খবর জানি।’কাদের আরো বলেন, বিএনপি

  • খালেদার জামিন চেম্বার জজ আদালতে বহাল

    নিজস্ব প্রতিবেদক : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেয়া হাইকোর্টের চার মাসের জামিন বহাল রেখেছে চেম্বার আদালত। দুর্নীতি দমন কমিশন-দুদক ও রাষ্ট্রপক্ষের করা জামিন স্থগিতের আবেদনের পরিপ্রেক্ষিতে গতকাল মঙ্গলবার দুপুরে চেম্বার জজ এ আদেশ দেন। আদালত একইসঙ্গে আবেদন দুটি শুনানির জন্য বুধবার

  • খালেদা জিয়ার জামিনে প্রমাণিত হয়েছে সরকার বিচার বিভাগের উপর হস্তক্ষেপ করে না : আইনমন্ত্রী

    নিউজ ডেস্ক : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে দেয়া চার মাসের জামিনের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে সরকার বিচার বিভাগের উপর হস্তক্ষেপ করে না।
    গতকাল সোমবার হাইকোর্ট বেগম খালেদা জিয়ার চার মাসের আন্তর্বর্তী জামিন আদেশের পর সচিবালয়ে মন্ত্রণালয়ের সভা কক্ষে এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি একথা বলেন।
    আনিসুল

  • জামিন পেলেন খালেদা জিয়া

    নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চার মাসের অন্তর্র্বতীকালীন জামিন দিয়েছে হাইকোর্ট। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় নিম্ন আদালত গত ৮ই ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদ- দেয় এবং তিনি বর্তমানে ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দী রয়েছেন।
    গতকাল সোমবার দুপুর আড়াইটার দিকে বিচারপতি এম ইনায়েতুর