আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

রাজনীতি এর সকল সংবাদ 

  • বিএনপির দাবি সহায়ক সরকারের অধীনে নির্বাচন

    নিজস্ব প্রতিবেদক : বিএনপি নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন নিশ্চিত করতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার কাছে দাবি জানিয়েছে। গতকাল রোববার বেলা ১১টায় নির্বাচন কমিশন ভবনে সিইসির সভাপতিত্বে বিএনপির সঙ্গে সংলাপ শুরু হয়। এ সময় বিএনপির পক্ষ থেকে এ দাবি জানানো হয়।
    সংলাপ

  • জাতীয় রাজস্ব বোর্ড অভ্যন্তরীণ সম্পদ বিভাগ অর্থ মন্ত্রণালয়


    সম্মানিত করদাতা
    আপনারা নিশ্চয় লক্ষ্য করেছেন যে, “ডিজিটাল বাংলাদেশ” গঠনের চলমান প্রয়াসের ধারাবাহিকতায় জাতীয় রাজস্ব বোর্ড তার সেবাসমূহকে পর্যায়ক্রমে ই-সেবায় রুপান্তর করে আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে বিগত ১ নভেম্বর ২০১৬ খ্রিঃ তারিখ হতে ঙহষরহব জবঃঁৎহ ঋরষরহম  ব্যবস্থা চালু রয়েছে। এ

  • রাজনীতিতে ফরমালিন ঢুকেছে : সেতুমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিতে ফরমালিন ঢুকে গেছে। কিছু নেতা বেপরোয়াভাবে চলছে। তাই এই সকল নেতাদের পরিহার করতে হবে। গতকাল শনিবার দুপুরে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
    ভিকারুননিসা

  • আগামী নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে: প্রধানমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আগামী নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। একটা স্বচ্ছ ভোটার তালিকা আমরা তৈরি করতে পেরেছি। মানুষ তার ভোটের অধিকার প্রয়োগ করবে স্বাধীনভাবে নিরপেক্ষভাবে। মানুষের ভোটের অধিকার যেন প্রতিষ্ঠা পায়- সে ব্যবস্থা আমরা করছি।
    শনিবার রাতে সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী

  • প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটিতে গেছেন: তথ্যমন্ত্রী

    কুষ্টিয়া প্রতিনিধি: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটিতে গেছেন এবং তিনি কখন কোন মামলার রায় দেবেন এ ব্যাপারে হস্তক্ষেপ করার এখতিয়ার সরকার রাখে না, হস্তক্ষেপও করেনি। এ ব্যাপারে বিএনপি’র নেতৃবৃন্দ মিথ্যা প্রচারণা চালিয়ে জনগণকে বিভ্রান্ত করছে। গতকাল সকালে কুষ্টিয়া সাকির্ট হাউসে দলীয় নেতা কর্মীদের সঙ্গে