আজ - সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ইং | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

রাজনীতি এর সকল সংবাদ 

  • রায় বিপক্ষে যাওয়ায় অপহরণ : ফখরুল

    নিজস্ব প্রতিবেদক : সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিল করে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের দেওয়া রায় সরকারের বিপক্ষে যাওয়ায় ফরহাদ মজহারকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
    বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ অভিযোগ করেন।
    মির্জা ফখরুল বলেন, ‘জনগণের দৃষ্টি ভিন্নখাতে

  • ‘বাড়ি বাড়ি গিয়ে তথ্য না নিলে আইনি ব্যবস্থা’

    নিজস্ব প্রতিবেদক : নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, ২৫ জুলাই ভোটার তালিকা হালনাগাদ শুরু হবে। মাঠপর্যায়ের সব কর্মকর্তা-কর্মচারীদের বলা হয়েছে, বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করতে। যদি কেউ তা না করে তাহলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। বুধবার বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে নিজের দপ্তরে

  • বানভাসীদের দুর্ভোগের অবসান না হওয়া পর্যন্ত সরকার পাশে থাকবে ত্রাণমন্ত্রী

    মৌলভীবাজার প্রতিনিধি : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, বন্যা প্লাবিত মানুষের দুর্ভোগের অবসান না হওয়া পর্যন্ত সরকার তাদের পাশে থাকবে। তাদের খাদ্য সহায়তার পাশাপাশি প্রয়োজনীয় ওষুধপত্র দেয়া হবে।
    গতকাল মঙ্গলবার মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সাধীপুর বাজারে বন্যা প্লাবিত মানুষের মাঝে ত্রাণ বিতরণের সময় তিনি এ কথা

  • ওবায়দুল কাদেরের চার অনুরোধ তৃণমূলের প্রতি

    নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তৃণমূল নেতাদের প্রতি চার বিষয়ে অনুরোধ জানিয়েছেন । দলের উপদপ্তর সম্পাদক ব্যারস্টিার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা যায়।
    যেসব সাংগঠনিক জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌর শাখায় সদস্য সংগ্রহ ফরম সংগ্রহ করেনি

  • অন্ধকারে ঢিল ছুড়বো না বিএনপির মতো : কাদের

    নারায়ণগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের আপীল বিভাগের পুণাঙ্গ রায়ের কপি হাতে পাওয়ার পর ৮ জুলাই দলের ওয়ার্কিং কমিটির সভায় এবং পরদিন ৯ জুলাই সংসদ অধিবেশনে এ বিষয়ে আলোচনা হবে। তার পর এ বিষয়ে মন্তব্য করতে হবে।