আজ - সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

রাজনীতি এর সকল সংবাদ 

  • রামপাল বিদ্যুৎকেন্দ্র করছি করব : নাসিম ‍॥ কথা বলেই যাব : কামরুল

    নিজস্ব প্রতিবেদক : আমরা রামপাল বিদ্যুৎকেন্দ্র করছি, করব। রামপাল বিদ্যুৎকেন্দ্র হবে, জঙ্গি দমন হবে এবং শেখ হাসিনার নেতৃত্বেই ২০১৯ সালে নির্বাচনও হবে। মঙ্গলবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত স্মরণসভায় এ কথা বলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।
    মহিলা আওয়ামী লীগের প্রাক্তন

  • জঙ্গি অভিযানে আহত পুলিশ কর্মকর্তাদের শয্যাপাশে আইজিপি

    নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম আজ রবিবার দুপুরে স্কয়ার হাসপাতালে ঢাকার রূপনগর থানাধীন জঙ্গি অভিযানে আহত রূপনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ শহীদ আলম এবং ওসি (তদন্ত) শাহীন ফকিরকে দেখতে যান। তিনি আহতদের শয্যাপাশে অবস্থান করে তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

  • চায়না সাউদান ফ্যামেলি নাইট

    রাজধানীর গুলশান ক্লাবে ফ্লাইট কিং লিঃ এর আয়োজনে চায়না সাউদান ফ্যামেলি নাইট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত চায়নার এম্বাসেডর এইচ ই মা মিনচিয়াং।
    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফ্লাইট কিং লিঃ

  • জনগণ উন্নয়ন চায় বলেই আ’লীগকে বারবার ক্ষমতায় দেখতে চায় -মোহাম্মাদ নাসিম

    সিরাজগঞ্জ প্রতিনিধি : একবিংশ শতাব্দীর মানুষ উন্নয়নে বিশ্বাসী। আর উন্নয়ন চায় বলেই এ দেশের জনগণ উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ’লীগকে বারবার ক্ষমতায় দেখতে চায়। শনিবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদে ৫তলা বিশিষ্ট রেস্ট হাউজ ভবনের উদ্বোধন পরবর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম উপরোক্ত কথাগুলো বলেন। তিনি

  • ইবি কর্মকর্তাসহ ৫ জামায়াতকর্মী ঝিনাইদহে আটক

    ঝিনাইদহ প্রতিনিধি :  ঝিনাইদহ শহরে ‘গোপন বৈঠকের’ সময় অভিযান চালিয়ে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তাসহ জামায়াত-শিবিরের পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে এ অভিযান চালানো হয় বলে জানান ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার শেখ আজবাহার আলি। আটকরা হলেন - হাসপাতাল পরিচালক শাহাদত হোসেন, কর্মচারী আজমীর জোহা,