আজ - বুধবার, ১৮ জুলাই, ২০১৮ ইং | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

রাজনীতি এর সকল সংবাদ 

  • সরকার জামায়াতকে রাজনৈতিক কার্ড হিসেবে ব্যবহার করছে : হান্নান শাহ

    নিজস্ব প্রতিবেদক  : সরকার বিএনপিকে চাপে রাখার কৌশল হিসেবে জামায়াতে ইসলামীর নাম ব্যবহার করছে বলে অভিযোগ করেছেন আ স ম হান্নান শাহ। জামায়াত নিষিদ্ধের কোনো উদ্যোগ এই সরকার নিচ্ছে না বলে।

    বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আ,স,ম হান্নান শাহ শনিবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় একথা বলেন। তিনি বলেন, “হাইকোর্টে

  • জঙ্গি সন্ত্রাস নাশকতাবিরোধী কমিটিতে সব দলের প্রতিনিধি থাকবে - সৈয়দ আশরাফ

    জঙ্গিবাদ মোকাবেলায় সারাদেশে সন্ত্রাস ও নাশকতাবিরোধী কমিটিগুলোতে বিএনপি ও জামায়াত থেকে নির্বাচিত জনপ্রতিনিধিরাও থাকবেন বলে জানিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। জঙ্গিবিরোধী কমিটিতে সবার প্রতিনিধিত্ব নিশ্চিত করতে ডিসিদের নির্দেশ। চলমান জঙ্গি তৎপরতার জন্য বিএনপি-জামায়াতকে দায়ী করে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতাদের বক্তব্যের মধ্যে বৃহস্পতিবার একথা জানালেন দলটির সাধারণ সম্পাদক আশরাফ।
    কয়েক বছর

  • জেলা পরিষদ নির্বাচন ৬ মাসের মধ্যে : স্থানীয় সরকার মন্ত্রী

    আগামী ৬ মাসের মধ্যে জেলা পরিষদ নির্বাচন করা হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। গতকাল বুধবার জেলা প্রশাসক সম্মেলনের দ্বিতীয় দিনে মন্ত্রিপরিষদ সভা কক্ষে জেলা প্রশাসকদের সঙ্গে মতবিনিময় শেষে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। মন্ত্রী বলেন, জেলা পরিষদ নির্বাচনের জন্য প্রয়োজনে আইন সংশোধন করা

  • প্রধানমন্ত্রী ভোটের প্রস্তুতি নিতে বলেছেন

    আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিতে দলীয় সংসদ সদস্যদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    আওয়ামী লীগের সংসদীয় দলের বৈঠকে মঙ্গলবার প্রধানমন্ত্রী বলেছেন, “সরকারের মেয়াদ আড়াই বছর চলে গেছে। আর ২ বছর ৩ মাস পরে নির্বাচন অনুষ্ঠিত হবে। এজন্য এখন থেকেই সবাইকে নির্বাচনী প্রস্তুতি নিতে হবে।”
    সংসদ ভবনে

  • বুড়িগঙ্গায় নিখোঁজ হাসান খালেদের লাশ মিলল

    ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি নিখোঁজ হাসান খালেদের লাশ পাওয়া গেছে বুড়িগঙ্গায়।
    মঙ্গলবার সকালে বুড়িগঙ্গা নদীর সাইনবোর্ড ঘাট থেকে লাশ উদ্ধার হয় বলে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. ফেরদৌস হাসান জানিয়েছেন।
    তিনি সাংবাদিকদের বলেন, সকালে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। পরে নিহতের ছোট ভাই মুরাদ