আজ - মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

অর্থনীতি এর সকল সংবাদ 

  • ব্যবসা প্রতিষ্ঠানে বিদ্যুৎ মিলবে ২৮ দিনে:সচিব

    অর্থনৈতিক প্রতিবেদক : বাংলাদেশে ব্যবসার পরিবেশের উন্নতি ঘটাতে বাণিজ্যিক প্রতিষ্ঠানে বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় এক ধাক্কায় ২৮ দিনে নামিয়ে আনার প্রতিশ্রুতি দিয়েছে বিদ্যুৎ বিভাগ।হবিগঞ্জের বাহুবলে শনিবার বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) এক কর্মশালায় বিদ্যুৎ বিভাগের ভারপ্রাপ্ত সচিব আহমদ কায়কাউসকে নতুন সংযোগের আবেদন করা উদ্যোক্তাদের চার সপ্তাহের মধ্যে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার

  • একটা ডিমের সঙ্গে চারটা কুসুম ফ্রি!

    অর্থনৈতিক প্রতিবেদক : একটার সঙ্গে একটা ফ্রি। পণ্য বাণিজ্যের এ যুগে এমনটা দেখা যায় হরহামেশাই। কিন্তু একটা ডিম কিনে আরও চারটে কুসুম ফ্রি পাওয়া, এমন নজির কখনও দেখেছেন না শুনেছেন?
    চীনের হুবেই প্রদেশে তেমন ঘটনাই ঘটেছে। এমএস তাও নামের এক ভদ্রমহিলা সাক্ষী থাকলেন সেই বিরলতম ঘটনার। ওমলেট করার জন্য ডিম

  • এমটিবি এবং লীডবেটারের মধ্যে চুক্তি স্বাক্ষর

    অর্থনৈতিক প্রতিবেদক : ক্রেডিট কার্ড গ্রাহকদের সুবিধা প্রদানের লক্ষে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) ও লীডবেটার গল্ফ একাডেমীর মধ্যে চুক্তি সাক্ষর হয়েছে। সম্প্রতি ঢাকা ক্যান্টনমেন্টে এ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ব্যাংকটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
    চুক্তির মাধ্যমে এমটিবি ক্রেডিট কার্ড গ্রাহকবৃন্দ কিস্তিতে লীডবেটার গল্ফ একাডেমী বিডির “সাবস্ক্রিপশন

  • মেধাবী ৮শ’ শিক্ষার্থীকে বৃত্তি দিলো ইসলামী ব্যাংক

    অর্থনৈতিক প্রতিবেদক :  সুবিধাবঞ্চিত মেধাবী আটশ’ি শক্ষার্থীকে বৃত্তি দিয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে ‘ইসলামী ব্যাংক শিক্ষাবৃত্তি-২০১৭’- অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির অর্থ ও শিক্ষা উপকরণ তুলে দেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান। পরে ব্যাংকের পক্ষ থেকে এক

  • বিকাশের নামে প্রতারণা থেকে বাঁচার উপায়

    অর্থনৈতিক প্রতিবেদক : মোবাইল ফোনের মাধ্যমে লেনদেনের ক্ষেত্রে অন্যতম জনপ্রিয় মাধ্যম বিকাশ। কিন্তু সম্প্রতি বিকাশ-এর নাম ভাঙিয়ে অনেকেই প্রতারণা করছেন এবং প্রতারিত হচ্ছেন অনেক গ্রাহক। এ জন্য বিকাশ কর্তৃপক্ষ প্রতারক চক্রের ফাঁদ থেকে বাঁচতে চারটি সতর্কতামূলক বার্তা দিয়েছে।
    এ বিষয়ে বিকাশ কর্তৃপক্ষের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নশধংয এর