আজ - বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ ইং | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বাগেরহাট এর সকল সংবাদ 

  • জঙ্গিবাদ ইসলামকে কলঙ্কিত করেছে

    বাগেরহাটে ইসলামী আন্দোলনের চেয়ারম্যান সৈয়দ মোঃ রেজাউল করিম
    বাগেরহাট প্রতিনিধি: বাংলাদেশ ইসলামী আন্দোলনের চেয়ারম্যান ও চরমোনাই পীর সৈয়দ মোঃ রেজাউল করিম বলেছেন, জঙ্গিবাদ ইসলামকে কলংকিত করেছে। টুপি, দাড়ি লম্বাজামা গায় দিলে হুজুর হয় না। চোর ও কিন্তু এই ধরনের লিবাস ধরতে পারবে। তাই টুপি, দাড়ি লম্বাজামা গায় দেখলেই তাকে হুজুর

  • মাকে হত্যায় বাগেরহাটে যুবকের মৃত্যুদ-

    বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে চার বছর আগে এক গৃহবধূকে হত্যার দায়ে তার ছেলেকে মৃত্যুদ- দিয়েছে আদালত। মঙ্গলবার বাগেরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক মো. জাকারিয়া হোসেন এ রায় ঘোষণা করেন। দ-প্রাপ্ত উজ্জ্বল শেখ (৩৮) কচুয়া উপজেলার নরেন্দ্রপুর গ্রামের শেখ ফজলুর রহমানের ছেলে। তিনি আদালতে উপস্থিত ছিলেন।
    মৃত্যুদ-ের পাশাপাশি

  • কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির বাগেরহাটের বিভিন্ন এলাকা পরিদর্শন

    বাগেরহাট প্রতিনিধি: কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির নেতৃত্বে একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন প্রতিনিধি দল উপকূলীয় অঞ্চলের কৃষি কার্যক্রম পরিদর্শনের অংশ হিসাবে বাগেরহাটের বিভিন্ন এলকা পরিদর্শন করেছে। শুক্রবার সকালে এই প্রতিনিধি দলটি ফকিরহাট উপজেলার আট্রাকী, পিলজংগ ও বেতাগা এলাকার বিভিন্ন ফসলের ক্ষেত পরিদর্শন করেন। পরে বেতাগা ইউনিয়নে মল্লিশ খা‘র

  • মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই বাগেরহাট সদর উপজেলায় ৩৬৯ জন আবেদনকারীর মধ্যে ৭৩ জন প্রাথমিক ভাবে নির্বাচিত


    এস এম সামছুর রহমান, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট সদর উপজেলার মুক্তিযোদ্ধা যাচাই-বাছায়ে ৩শ ৬৯ জন আবেদনকারীর মধ্যে ৭৩ জন আবেদনকারীকে প্রাথমিক ভাবে নির্বাচিত করা হয়েছে। মুক্তিযোদ্ধা যাচাই-বাছাইয়ের শেষ দিনে যাচাই-বাছাই কমিটির সদস্য সচিব বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইএনও) শরীফ নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
    তিনি জানান,

  • বাগেরহাটের শরণখোলায় সন্ত্রাসী হামলায় ২ নারীসহ আহত ৩

    বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় সন্ত্রাসী হামলায় ২ নারীসহ ৩ জন আহত হয়েছে। বৃহস্পতিবার গভির রাতে শরণখোলা উপজেলার সোনাতলা গ্রামে এই হামলার ঘটনা ঘটে। পরে তাদের পুলিশি প্রহরায় শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।
    আহতরা হলেন, শরণখোলা উপজেলার মোশারেফ হোসেন মল্লিকের স্ত্রী সালমা বেগম (৩০) রুহুল মল্লিকের স্ত্রী এলিজা বেগম (৩৫)