আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • গোপালগঞ্জ শহরের চৌরঙ্গি এলাকার সড়ক সংস্কারবিহীন

    গোপালগঞ্জ প্রতিনিধি : জেলা শহরের চৌরঙ্গি এলাকার প্রতিটা সড়ক দীর্ঘ প্রায় ৬ মাস যাবৎ চলাচলের অযোগ্য অবস্থায় রয়েছে। এ বিষয়টি নিয়ে বারবার লেখালেখি হলেও পৌর কর্তৃপক্ষ সড়কগুলি সংস্কারের উদ্যোগ নিচ্ছে না। যার ফলে প্রতিদিন হাজার হাজার মানুষকে ভোগান্তির শিকার হতে হচ্ছে।
    জানা গেছে জেলা শহরের বিভিন্ন স্থানের মতো

  • কেন্দ্রীয় ব্যাংকের উপদেষ্টা হলেন সুর চৌধুরী

    নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ব্যাংকের সদ্যবিদায়ী ডেপুটি গভর্নর সিতাংশু কুমার (এস কে) সুর চৌধুরী ব্যাংক সংস্কার উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন। তিনি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের জন্য বিভিন্ন সংস্কার নীতিমালা প্রণয়নে সহায়তা করবেন। এ ছাড়া তিনি ব্যাংকিং খাতে সংস্কার কর্মসূচি বাস্তবায়নে এবং সংস্কার কৌশল প্রণয়নে বাংলাদেশ ব্যাংক ও অন্যান্য সংস্থাকে

  • ভুরুঙ্গামারীতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স ও কম্বল বিতরণ

    কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতির পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক উদ্যোগ নেয়া হয়েছে। পর্যাক্রমে প্রতিটি বিদ্যালয়ে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স, খাতা বিতরণ ও কম্বল বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।
    এরই ধারাবাহিকতায় বুধবার উপজেলার চরভুরুঙ্গামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৬৮৬ জন

  • গণমাধ্যম বান্ধব ডিজিটাল নিরাপত্তা আইনের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

    টাঙ্গাইল প্রতিনিধি: মন্ত্রীসভায় চূড়ান্ত অনুমোদনপ্রাপ্ত ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর খসড়ায় থাকা ৩২ ধারাসহ বির্তকিত সকল ধারা পূর্নবিবেচনা ও আইনের অস্পষ্টতা দূর করে গণমাধ্যম বান্ধব আইনের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে টাঙ্গাইল অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন। ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে এ মানব বন্ধনের আয়োজন করা হয়।

  • বই মেলায় গোলাম রাব্বানীর ‘মহিমান্বিত আনারস’

    মোঃ মামুন চৌধুরী,হবিগঞ্জ: এবারের অমর একুশে গ্রন্থমেলায় থাকছে লেখক ও সাংবাদিক গোলাম রাব্বানীর প্রথম গল্পের বই ‘মহিমান্বিত আনারস’। বইটি প্রকাশ করছে চৈতন্য প্রকাশনী। দেওয়ান আতিকের প্রচ্ছদ করা বইটি মেলার প্রথম দিন থেকেই পাওয়া যাবে বলে প্রকাশক নিশ্চিত করেছেন।
    দশটি ভিন্ন স্বাদের ছোট গল্প নিয়ে সাজানো হয়েছে এই গল্পগ্রন্থটি।