আজ - বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ইং | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

    নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সভাপতি ও সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ বুধবার। তিনি ২০১৬ সালের ২৪ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। এ উপলক্ষে আজ বুধবার ঢাকাসহ বিভিন্ন স্থানে সাংবাদিক ইউনিয়ন ও সংগঠনসমূহ আলতাফ মাহমুদের স্মরণে আলোচনা

  • ভিসিকে উদ্ধারে ছাত্রলীগের ‘মারমুখি অভিযান’ ভিসিকে ‘উদ্ধারে’ ছাত্রলীগের তা-ব

    নিজস্ব প্রতিবেদক : গতকাল মঙ্গলবার বিকেলে ছাত্রী নিপীড়কারী ছাত্রলীগ নেতাদের বহিষ্কারের দাবিসহ চার দফা দাবিতে প্রশাসনিক ভবনে অবস্থানরত শিক্ষার্থীদের পিটিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আখতারুজ্জামানকে ‘উদ্ধার’ করেছেন ছাত্রলীগের নেতা কর্মীরা। এতে অন্তত ৩০/৪০ জন আহত হন।
    গতকাল বেলা ১১টার দিকে ‘নিপীড়নবিরোধী শিক্ষার্থীবৃন্দ’র ব্যানারে শিক্ষার্থীরা অপরাজেয় বাংলার সামনে সমবেত হয়ে মিছিল

  • নিবন্ধিত রোহিঙ্গার সংখ্যা ১০ লাখ ৩০ হাজার

    নিউজ ডেস্ক : সেনাবাহিনীর নির্যাতনের মুখে রাখাইন থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের মধ্যে ১০ লাখ ৩০ হাজার জনের নিবন্ধন সম্পন্ন হয়েছে। মিয়ানমারে ফেরত পাঠাতে তাদের বায়োমেট্রিক নিবন্ধন করছে বাংলাদেশ সরকার। গত বছরের ২৫ আগস্ট সেনাবাহিনীর দমনপীড়ন শুরুর পর জীবন ও সম্ভ্রম বাঁচাতে রাখাইন থেকে বাংলাদেশে রোহিঙ্গা ঢল শুরু হয়।

  • প্রশ্নপত্র তৈরি করবেন প্রধান শিক্ষক প্রত্যেক স্কুলে থাকবে প্রশ্ন ব্যাংক

    নিজস্ব প্রতিবেদক : প্রাথমিক পর্যায়ের পরীক্ষায়ও প্রশ্নপত্র ফাঁস রোধে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সিদ্ধান্তে আসতে পারলেও শিক্ষা মন্ত্রণালয় উপায় খুঁজে বেড়াচ্ছে। প্রশ্নপত্র ফাঁসের নজিরবিহীন ঘটনায় বিব্রত সরকার। সাধারণ মানুষ, অভিভাবকরা এক বিস্মিত। কি করে এই অসাধু কার্যক্রম বন্ধ করা যায় তার উপায় খুঁজে পাচ্ছে না শিক্ষা মন্ত্রণালয়।
    মন্ত্রণালয় প্রত্যেক প্রাথমিক

  • কক্সবাজারকে আধুনিক পর্যটন নগরী হিসাবে সাজানো হবে : পর্যটন মন্ত্রী

    কক্সবাজার প্রতিনিধি : বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, কক্সবাজারকে একটি আধুনিক পর্যটন নগরী হিসাবে ঢেলে সাজানো হবে। এ সময়ে তিনি যত দ্রুত সম্ভব একটি মহা পরিকল্পনা প্রণয়নের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি নির্দেশনা দেন। গতকাল মঙ্গলবার কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক মত