আজ - বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ইং | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • রানা প্লাজার বেধীতে স্বজন ও শ্রমিক সংগঠনের শ্রদ্ধা

    সোলাইমান, আশুলিয়া থেকে: সাভারে ধসে পড়া রানা প্লাজার সামনে পুলিশের বাধা উপেক্ষা করেই বিভিন্ন শ্রমিক সংগঠন ও নিহতদের স্বজনেরা রানা প্লাজার অস্থায়ী বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। এসময় তারা নিহত স্বজনের জন্য দোয়া করেন। গতকাল সোমবার সকাল রানা প্লাজার চার বছর উপলক্ষে তারা এ কর্মসুচি পালন করে।

  • রংপুরে কাঁঠালের বাম্পার ফলনের সম্ভাবনা

    রংপুর প্রতিনিধি : এবারের মৌসুমে চাষি, কৃষি সম্প্রসারণ বিভাগ (ডিএই)-র কর্মকর্তা, বিশেষজ্ঞসহ সকলে জেলার সর্বত্র কাঠালের বাম্পার ফলনের আশা করছে। ডিএই’র হার্টিকালচার বিশেষজ্ঞ খন্দকার মোহাম্মদ মেসবাউল ইসলাম বলেন, অনুকূল আবহাওয়া ও পর্যাপ্ত বৃষ্টিপাত পাওয়ায় ছোট ছোট কাঠালগুলোর বৃদ্ধি ভালো হচ্ছে। এবারের মৌসুমে রংপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, নীলফামারী ও লালমনিরহাট

  • সিরাজগঞ্জে কালবৈশাখী ঝড়ে ধসে গেছে গাছপালা-ঘরবাড়ি

    সিরাজগঞ্জ প্রতিনিধি: সোমবার সকালে কালবৈশাখীর ঝড়ে সিরাজগঞ্জের তাড়াশে শতশত গাছপালা, ঘরবাড়ি, দোকানপাট লন্ডভন্ড হয়ে গেছে। এছাড়া, গত ৫দিনের প্রবল বর্ষণে জলাবদ্ধতায় কয়েক হাজার বিঘা জমির পাকা-আধাপাকা ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বাধ্য হয়ে এ উপজেলার অধিকাংশ কৃষক আধাপাকা ধান কাটতে শুরু করেছেন। উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, চলনবিল

  • আত্মসমর্পণ করে জামিন পেলেন তারেকের শাশুড়ি

    নিজস্ব প্রতিবেদক : দুদকের এক মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের শাশুড়ি সৈয়দা ইকবাল মান্দ বানু। ঢাকার জ্যেষ্ঠ বিশেষ জজ কামরুল হোসেন মোল্লা রোববার শুনানি করে তার জামিন মঞ্জুর করেন।
    দুদকের দেওয়া অভিযোগপত্র আমলে নিয়ে গত ১২ এপ্রিল এ আদালতই ইকবাল মান্দ বানুর

  • উপ সচিব হলেন ২৬৭ কর্মকর্তা

    নিজস্ব প্রতিবেদক : জ্যেষ্ঠ সহকারী সচিব পর্যায়ের ২৬৭ জন কর্মকর্তাকে উপ সচিব হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় রোববার এই আদেশ জারি করে রেওয়াজ অনুযায়ী পরবর্তী পদায়নের জন্য তাদের ওএসডি করেছে। উপ সচিবের স্থায়ী পদের চেয়ে কর্মকর্তার সংখ্যা বেশি হওয়ায় কীভাবে এই পদায়ন হবে তা এখনও স্পষ্ট নয়।