আজ - সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • সিরাজগঞ্জে যমুনায় ভয়াবহ ভাঙন ৩ শতাধিক বাড়ি-ঘর বিলীন

    সরাজগঞ্জ  প্রতিনিধি : ভারতের আসামে ভারী বৃষ্টিপাতের ফলে শুষ্ক মৌসুমে সিরাজগঞ্জের যমুনা নদীতে পানি বৃদ্ধি পেয়েছে। সেই সাথে শুরু হয়েছে ভয়াবহ ভাঙন। এরই মধ্যে নদীর তীর ভেঙে বিলীন হয়েছে বাড়ি-ঘর ও শিক্ষা প্রতিষ্ঠানসহ তিন শতাধিক স্থাপনা।  ভাঙন ঝুঁকিতে আরো রয়েছে অন্তত অর্ধ শতাধিক বাড়ি-ঘর। গত দু’সপ্তাহ ধরে সিরাজগঞ্জ সদর উপজেলার

  • বিনিয়োগ ছাড়া টেলিটকের গ্রাহক ধরে রাখা কঠিন : তারানা

    নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রীয় মোবাইল ফোন অপারেটর টেলিটকের উন্নয়নে নেওয়া প্রকল্পের অর্থ ছাড় না হওয়ায় হতাশা ব্যক্ত করে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, ‘বিনিয়োগ বৃদ্ধি করতে না পারলে টেলিটকের গ্রাহক ধরে রাখা কঠিন হবে।’ সচিবালয়ে বৃহস্পতিবার ভিডিও করফারেন্সের মাধ্যমে টেলিটকের কেয়ার সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন। গত

  • নাফ নদীতে বিজিবি-পাচারকারী গোলাগুলি, নিহত ১

    টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে নাফ নদীতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ইয়াবা পাচারকারীদের গুলি বিনিময়ের ঘটনায় এক নারী নিহত হয়েছে। এসময় গুলিবিদ্ধ হন আরও চার জন। বুধবার রাত সাড়ে ১২টার দিকে শাহপরীর দ্বীপ সংলগ্ন নাফ নদীতে এ ঘটনা ঘটে। নিহত জাহেদা বেগম মিয়ানমারের মংডু এলাকার মৃত কালু মিয়ার স্ত্রী।

  • আত্মসমর্পণের নির্দেশ জোবায়দা রহমানকে

    তারেক রহমানের শাশুড়ির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
    নিজস্ব প্রতিবেদক : বিএনপির  সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানের সম্পদের তথ্য গোপনের মামলা বাতিলে দায়ের করা রুল খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে তাকে ৮ সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়েছে।
    গতকাল বুধবার বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বাধীন

  • গঙ্গা ব্যারাজ পাংশায় হচ্ছে না

    নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ীর পাংশায় প্রস্তাবিত গঙ্গা ব্যারাজ হচ্ছে না। প্রকল্পটি বাতিল করা হয়েছে। অন্য কোনো স্থানে এ ব্যারাজ নির্মাণে একটি উচ্চ পর্যায়ের কারিগরি কমিটি গঠন করা হচ্ছে। সচিবালয়ে গতকাল বুধবার চীনের পানিসম্পদ মন্ত্রী চেন লির নেতৃত্বে একটি প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন।
    Read-more