আজ - রবিবার, ২২ জুলাই, ২০১৮ ইং | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • মুক্তিযোদ্ধা হত্যায় তিনজনের ফাঁসি

    কুষ্টিয়া প্রতিনিধি : খবির উদ্দিন নামে এক মুক্তিযোদ্ধা হত্যা মামলায় কুষ্টিয়ার দৌলতপুরে তিনজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক রেজা মো. আলমগীর হাসান এ রায় ঘোষণা করেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।
    ফাঁসির দ-াদেশ প্রাপ্তরা হলেন সালাম শেখ (২২)

  • সাবমেরিন কেনার পর ভারত প্রতিরক্ষা চুক্তির বিষয়ে বেশি করে চাপ প্রয়োগ করছে: রিজভী

    নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে বাংলাদেশ-ভারতের মধ্যে সামরিক চুক্তি হলে সেটি আত্মঘাতী এবং জাতীয় স্বাধীনতাবিরোধী বলে দাবি করছে বিএনপি। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘বাংলাদেশের নিরাপত্তা যদি ভারতের ওপর নির্ভরশীল হয় এবং ভারতের ইচ্ছা অনুযায়ী যদি প্রতিরক্ষা নীতি গ্রহণ করতে হয়, তাহলে দেশের স্বাধীনতা

  • ভারতের নির্বাচনে ইভিএম কারচুপি নিয়ে বিতর্ক

    নিউজ ডেস্ক: ইলেকট্রনিক ভোটিং মেশিন নিয়ে পক্ষে-বিপক্ষে মতামত রয়েছে। ভারতের বেশ কয়েকটি রাজনৈতিক দল দেশটির নির্বাচনে ব্যবহৃত ইলেক্ট্রনিক ভোট যন্ত্র বা ইভিএম নিয়ে প্রশ্ন তুলেছে। প্রায় দুই দশক আগে ভারতের নির্বাচনে প্রথম ইভিএম ব্যবহার করা হলেও এখন কয়েকটি রাজনৈতিক দল অভিযোগ করছে ইভিএম এ ভোট জালিয়াতির সুযোগ রয়েছে। সদ্য সমাপ্ত

  • আইসিসি চেয়ারম্যান মনোহরের পদত্যাগ

    নিউজ ডেস্ক : আইসিসি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন শশাঙ্ক মনোহর। ব্যক্তিগত কারণ দেখিয়ে আইসিসির পদ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। দায়িত্ব নেওয়ার মাত্র আট মাস পরই পদত্যাগ করলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রাক্তন সভাপতি মনোহর। গত বছরের মে মাসে আইসিসির প্রথম স্বাধীন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন তিনি।
    দায়িত্ব নেওয়ার পর

  • ২৫ মার্চকে ‘আন্তর্জাতিক গণহত্যা দিবস’ হিসেবে স্বীকৃতির দাবি

    নিজস্ব প্রতিবেদক : ২৫ মার্চকে ‘আন্তর্জাতিক গণহত্যা দিবস’ হিসেবে স্বীকৃতি আদায়ে সরকারের প্রতি দাবি জানিয়েছে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন।
    আজ বুধবার সেগুনবাগিচাস্থ স্বাধীনতা হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন ও শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহবায়ক এবং নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান সংবাদ সম্মেলনে এই দাবি জানান।