আজ - বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ ইং | ৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • বাংলাদেশকে খাটো করে দেখছেন না পূজারা

    মো. মজিবুর রহমান ॥ আগামী ফেব্রুুয়ারিতে ভারত সফরে একমাত্র টেস্ট খেলবে বাংলাদেশ। যেখানে এই সফরটি টাইগারদের জন্য ঐতিহাসিক এক সফর। কারণ দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে এবারই প্রথম প্রতিবেশী দেশটিতে যাচ্ছেন মুশফিক-সাকিবরা। টেস্টের আগে আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ।
    প্রতিটি দলের জন্যই বিশ্ব ক্রিকেটে বাংলাদেশ এখন শক্ত প্রতিপক্ষ

  • শেখ হাসিনার ভারত সফর দেরি হচ্ছে, এটা ঠিক নয় : শ্রিংলা

    নিজস্ব প্রতিবেদক : শেখ হাসিনার ভারত সফর দেরি হচ্ছে, এটা ঠিক নয়। সফরের নির্দিষ্ট তারিখই তো ঠিক হয়নি। সফরের তারিখ আগে দুদেশের সমঝোতার মাধ্যমে ঠিক করতে হবে। দুই দেশের নেতাদের বসে আগে তারিখ ঠিক করতে হবে। তারপর সফর।
    বৃহস্পতিবার সকালে ঢাকার বারিধায়ায় ভারতের ৬৮তম প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানের উদ্বোধন শেষে সাংবাদিকদের

  • পুলিশ এখন জনবান্ধব : আইজিপি

    নিজস্ব প্রতিবেদক : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, ‘পুলিশ এখন জনবান্ধব বাহিনীতে পরিণত হয়েছে। জনগণের জানমালের নিরাপত্তায় এ বাহিনী বিশেষ ভূমিকা পালন করছে।’
    বুধবার দুপুরে রাজধানীর রাজারবাগে পুলিশ সপ্তাহের কুচকাওয়াজের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
    প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, ‘পুলিশকে দেখে আগে জনগণ

  • মোদীকে ফোন মার্কিন প্রেসিডেন্টের সুসম্পর্কই ট্রাম্প কার্ড

    নিউজ ডেস্ক : ডোনাল্ড ট্রাম্পের ফোন-তালিকার প্রথম পাঁচেই ভারত! মঙ্গলবার গভীর রাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ফোন করে নতুন দ্বিপাক্ষিক কূটনৈতিক আলোচনা শুরু করলেন তিনি।  আলোচনার বিষয়বস্তু সম্পর্কে সরকারির ভাবে কিছু জানানো না হলেও হোয়াইট হাউস সূত্রের বক্তব্য, দুই রাষ্ট্রনেতার মধ্যে খুব ভাল আলোচনা হয়েছে।
    প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেওয়ার পরে গত চার

  • ওবামা শেষ মুহূর্তে ফিলিস্তিনের জন্য অর্থ ছাড় করে গেছেন

    নিউজ ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের দায়িত্ব ছাড়ার আগে একেবারে শেষ মুহূর্তে বারাক ওবামা ফিলিস্তিন কর্তৃপক্ষের জন্য বরাদ্দের ২২ কোটি ১০ লাখ ডলার ছাড় করে গেছেন বলে খবর দিয়েছে যুক্তরাজ্যের ইনডিপেনডেন্ট। গত ২০ জানুয়ারি নতুন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দায়িত্ব নেওয়ার ঘণ্টাখানেক আগে ওই অর্থ ছাড় করার আদেশে ওবামা সই করেন।
    এই