আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • হবিগঞ্জে ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত

    মোঃ মামুন চৌধুরী,হবিগঞ্জ: হবিগঞ্জে তিন দিনব্যাপী ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত হয়েছে। ২২ জানুয়ারি রবিবার হবিগঞ্জ সার্কিট হাউজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মশালায় অংশগ্রহণকারী সাংবাদিকদের হাতে সনদপত্র তুলে দেন  হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির।
    হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি

  • ৬.৭৭ শতাংশ জেলা পরিষদ চেয়ারম্যান এসএসসি পাস নন : সুজন

    নিজস্ব প্রতিবেদক : জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে ৬ দশমিক ৭৭ শতাংশ এসএসসির গ-ি পেরোতে পারেননি। এদের সংখ্যা চার। এ ছাড়া ১ দশমিক ৬৯ শতাংশ চেয়ারম্যান এসএসসি পাস করেছেন। এ সংখ্যা একজন। এইচএসসি পাস করেছেন ১৩ দশমিক ৫৫ শতাংশ। এ সংখ্যা আট। স্নাতক পাস ৫৭ দশমিক ৬২ শতাংশ। এ সংখ্যা

  • প্রধানমন্ত্রীর নির্দেশে সকলকে নিয়ে কাজ করতে চাই

    রংপুর জেলা পরিষদ চেয়ারম্যান
    রংপুর প্রতিনিধি: বাংলাদেশের একমাত্র রংপুর জেলা পরিষদের প্রথম নারী চেয়ারম্যান এডভোকেট ছাফিয়া খানম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পরিষদের সকলকে সাথে নিয়ে রংপুর জেলা পরিষদের কর্মকান্ডের মাধ্যমে তৃণমুল পর্যায়ে সেবা নিয়ে যেতে চাই। এজন্য তিনি পরিষদের সকল সদস্য ও জেলা পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারীদের  কাছে সহযোগিতা চেয়েছেন।

  • ১৩১ বছর ধরে শিক্ষার আলো ছড়াচ্ছে বাউফল হাইস্কুলটি

    বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর বাউফল উপজেলার প্রান কেন্দ্রে ১৮৮৫ সালে প্রতিষ্ঠিত হয় বাউফল হাইস্কুলটি। যে সময় বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয় সে সময় অত্র এলাকায় মাধ্যমিক পর্যায়ে লেখাপড়া করার মত আর কোন শিক্ষা প্রতিষ্ঠান ছিলনা। এলাকার শিক্ষানুরাগীদের উদ্যোগে প্রথমে এম-ই স্কুল অর্থাৎ মাইনর স্কুল হিসেবে গোল পাতার চালার ঘরে যাত্র শুরু

  • আইএসের হাত থেকে বাঁচতে নারী সেজেছিলেন পুলিশ কর্মকর্তা

    নিউজ ডেস্ক : ইরাকের মসুলের কাছে একটি শহর যখন ইসলামিক স্টেট জঙ্গিগোষ্ঠী দখল করে নিল এবং পুলিশ কর্মকর্তাদের হত্যা করা শুরু করলো তখন সেখানকার কজন পুলিশ বেঁচে থাকার জন্য অদ্ভুত কিছু পদ্ধতি বেছে নিয়েছিলেন।
    জন বেক তার প্রতিবেদনে জানাচ্ছেন, নিকাব পরার কারণে বেঁচে গিয়েছিলেন আবু আলাউয়ি।
    প্রায় আড?াই বছরেরও বেশি