আজ - সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ইং | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • ভোলায় প্রিয় গ্রুপ আন্ত:জেলা ভলিবলে সাতক্ষীরা চ্যাম্পিয়ন

    ভোলা প্রতিনিধি: ভোলায় প্রিয় গ্রুপ আন্ত:জেলা ভলিবল প্রতিযোগিতার ১৭ তম আসরের ফাইনালে সাতক্ষীরা জেলা দল চ্যাম্পিয়ন হয়েছে।
    বুধবার বিকালে টান টান উত্তেজনাপূর্ন ম্যাচে ভোলা জেলা দলকে ৩-১ পয়েন্টে হারিয়ে সাতক্ষীরা জেলা দল চ্যাম্পিয়ন হয়।
    শহরের গজনবী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে

  • চাকরি চাই সাহায্য চাই না

    মনিরামপুরের প্রতিবদ্ধি কার্তিকের আর্তি
    যশোর প্রতিনিধি: মামাতো ভাই বৈদ্যনাথের কোলে কার্তিক  চড়ে বেড়ান। তাকে কোথাও যেতে হয় মামাতো ভাইয়ের কোলে । এসএসসি থেকে সব পরীক্ষা দিয়েছেন তিনি এই মামাতো ভাইয়ের কোলে করে গিয়ে। অর্জন করেছেন উচ্চতর ডিগ্রি। এখন নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন একটি চাকরির জন্য।
    প্রতিকূলতা আছে জীবনে। আছে শারীরিক

  • ভোলায় পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

    ভোলা প্রতিনিধি: ভোলায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
    সংবাদ সম্মেলনে ভোলার পুলিশ সুপার মো: মোক্তার হোসেন জানান, আগামী ৩ ডিসেম্বর ভোলায় সন্ত্রাস ও জঙ্গিবাধ বিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ

  • বড়পুকুরিয়া কয়লা খনির চাইনিজের রুম চুরির ঘটনায় আটক ৩

    পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: পার্বতীপুরের বড়পুকুরিয়া কয়লা খনির কর্মরত চীনা নাগরিকদের রুম চুরির ঘটনায় পুলিশ ৩ চোরকে আটক করেছে।
    জানা যায়, পার্বতীপুরের বড়পুকুরিয়া কয়লাখনির কর্মরত চীনা নাগরিকদের আবাসিক ভবনে গত ১৪ ও ১৬ নভেম্বর দুই দিন পরপর চুরি সংঘটিত হয়। আবারও গত ২৮শে নভেম্বর দুপুরে খনি র এম এন পি বিল্ডিং

  • ৪০জন ভিক্ষুকের দায়িত্ব নিলেন মেয়র বাগেরহাট পৌরসভাকে ভিক্ষুক মুক্ত ঘোষণা

    বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট পৌরসভাকে ভিক্ষুকমুক্ত ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার বিকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পৌরসভাকে ভিক্ষুক মুক্ত ঘোষনা করেন সমাজ কল্যান মন্ত্রানালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডাঃ মোজাম্মেল হোসেন। একই সাথে ৪০ জন ভিক্ষুককের দায়িত্ব নেন পৌর পিতা খান হাবিবুর রহমান।
    পৌর মেয়র