আজ - বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ইং | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • মানুষ পরিবর্তন চায় নারায়ণগঞ্জের : সাখাওয়াত

    নারায়ণগঞ্জ প্রতিনিধি : শেষ রক্তবিন্দু পর্যন্ত নির্বাচনী মাঠে থাকার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে (নাসিক) বিএনপির প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।
    বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড মিলনায়তনে সিটি করপোরশেন নির্বাচনের রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের তিনি বলেন, ‘নারায়ণগঞ্জের মানুষ জেগে ওঠেছে। তারা পরিবর্তন চায়।

  • ভারতে গ্রেপ্তারের পর রাগীব আলীকে হস্তান্তর

    সিলেট প্রতিনিধি: তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধ স্থাপনা নির্মাণের মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাৎ ও জালিয়াতির মামলার পলাতক আসামি শিল্পপতি রাগীব আলীকে গ্রেপ্তারের পর ফেরত দিয়েছে ভারত। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে সিলেটের বিয়ানিবাজার উপজেলার সুতারকান্দি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে তাকে হস্তান্তর করা হয় বলে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান

  • দেশ নিম্ন মধ্যম আয়ে উন্নীত হয়েছে

    নিজস্ব প্রতিবেদক: স্পিকার ও সিপিএ চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী বাংলাদেশ দ্রুত উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে বলেছেন, ইতোমধ্যে স্বল্প উন্নত থেকে নিম্ন মধ্যম আয়ে উন্নীত হয়েছে এবং ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হবে।
    সংসদ ভবনে হং তাওতেজ-এর নেতৃত্বে সফররত ফেডারেশন অব ওয়ার্ল্ড পিস এন্ড লাভ (এফওডব্লিউপিএএল)-এর

  • রংপুরে স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর ডাকে জঙ্গিরা সারা দিয়ে নিজেদের শোধরানোর জন্য আত্বসমর্পণ করছে

    রংপুর প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে জঙ্গিরা নিজেদের শোধরানোর জন্য আত্বসমর্পণ করছে, সরকার জঙ্গিবাদ দমনের পাশাপাশি জঙ্গিকাজে সম্পৃক্ত কিংবা সমর্থনে যারা কাজ করছে তাদের সংশোধনের সুযোগ দিয়ে সংশোধনের কাজ করছে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ একটি শান্তিপূর্ণ দেশ, যেখানে মানুষ একে অপরের সুখ দুঃখ ভাগাভাগি করে। বাংলাদেশ

  • মাত্র ১ হাজার বছর পৃথিবীর আয়ু আর : স্টিফেন হকিং

    নোবেলজয়ী পদার্থবিদ ও বিশিষ্ট বিজ্ঞানী স্টিফেন হকিং বলেছেন, পৃথিবীর বেশি সময় নেই। বড়জোর এক হাজার বছর পৃথিবী টিকে থাকবে। জলবায়ুর পরিবর্তন, পারমানবিক বোমা, কৃত্রিম বুদ্ধিমত্ত্বার কারণে এই মন্তব্য করেন তিনি। বিষয়গুলোকে সামনে এনে নতুন কোনো বাসস্থান খোঁজার জন্যও তাগাদা দিয়েছেন এই বিজ্ঞানী।
    চলতি সপ্তাহে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে এক ভাষণে একথা বলেন