আজ - বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ইং | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • গাইবান্ধায় বিভিন্ন সমাজকর্মে এম আব্দুস সোবহান অনন্য অবদান

    গাইবান্ধা প্রতিনিধি : জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া বলেন, দেশব্যাপী সমাজসেবামূলক কার্যক্রম অবদান রাখার পাশাপাশি গাইবান্ধার বিভিন্ন কর্মকান্ডে অনন্য অবদান রেখেছেন স্বেচ্ছাসেবী সংগঠন কর্মীরহাতের সভাপতি সমাজকর্মী এম.আব্দুস সোবহান। তিনি তার কর্মকান্ডের জন্য জাতীয় পর্যায়ে মূল্যায়িত হলেও কিন্তু আমরা জেলাবাসি তাকে নিবেদিত প্রাণ মানুষটির যথাযথ মূল্যায়ন করতে পারেনি।

  • ধর্মের নাম ব্যবহার করে মানুষরুপী দানবরা মানুষ হত্যা করছে : সংস্কৃতিমন্ত্রী

    নীলফামারী প্রতিনিধি : নীলফামারী হাই স্কুল মাঠে সপ্তম কাব ক্যাম্পপুরী, পঞ্চম স্কাউট ও রোভার মুট ক্যাম্প শুরু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ৫দিন ব্যাপী কর্মসুচীর উদ্বোধন করেন নীলফামারী-০২(সদর) আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর।
    উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, জেলা প্রশাসক জাকির হোসেন, জেলা পরিষদ প্রশাসক মমতাজুল

  • বিদেশিদের করের আওতায় আনতে ঢাকা-চট্টগ্রামে টাস্কফোর্স

    নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশে কর্মরত বিদেশি নাগরিকদের করের আওতায় আনতে ঢাকা ও চট্টগ্রামে পৃথক দুটি টাস্কফোর্স গঠন করা হয়েছে। সিভিল এভিয়েশন, এনএসআই, স্পেশাল ব্রাঞ্চ, ডিজিএফআইসহ সংশ্লিষ্ট সব মন্ত্রণালয়ের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স দুটি মাঠপর্যায়ে কাজ করবে। বিষয়টি এনবিআরের ঊর্ধ্বতন সূত্র নিশ্চিত করেছেন। জাতীয় রাজস্ব বোর্ডে (এনবিআর) বিদেশি নাগরিকদের আয়করবিষয়ক স্টিয়ারিং কমিটির

  • আজ থেকে ২২ দিন মাছ ধরা নিষেধ

    চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের পদ্মা-মেঘনা নদীতে ১২ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত ২২ দিনের জন্য মাছ ধরা নিষিদ্ধ থাকবে। ইলিশের প্রজনন মৌসুম হওয়ায় এ সময়ের মধ্যে মুন্সীগঞ্জ, চাঁদপুর, লক্ষ্মীপুর ও বরিশালের পদ্মা-মেঘনাসহ বিভিন্ন এলাকায় মাছ ধরার সব ধরনের ফাঁদ ফেলা নিষেধ। চাঁদপুর নদীকেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও ইলিশ গবেষক মো. আনিসুর

  • আলেপ্পো ইস্যুতে মস্কো-প্যারিস মুখোমুখি, পুতিনের সফর স্থগিত

    নিউজ ডেস্ক: আলেপ্পোতে বোমা হামলার জন্য রাশিয়াকে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ আদালতে দাঁড়াতে হবে ফরাসী প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া অলদের এই বক্তব্যের পর প্রেসিডেন্ট পুতিন ফ্রান্সে তার নির্ধারিত এক সফর স্থগিত করেছেন। প্যারিসে একটি অর্থোডক্স গির্জা উদ্বোধন সহ ফরাসী সরকারের সাথে কথা বলার জন্য এ মাসের ১৯ তারিখ প্যারিস যাওয়ার কথা ছিলো রুশ প্রেসিডেন্টের।