আজ - বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ ইং | ৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • নবীগঞ্জে আলোচিত কলেজ ছাত্রী তন্বী হত্যাকান্ডের আসামী রানু গ্রেপ্তার

    মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : পুলিশের হাতে ধরা দিয়েছে হবিগঞ্জের নবীগঞ্জের আলোচিত কলেজছাত্রী তন্বী রায় হত্যা মামলার আসামী ঘাতক রানু রায়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার বিবরণ দেয় এবং হত্যার কারণ বর্ণনা করে। পরে পুলিশ তাকে আদালতে প্রেরণ করলে ঘাতক রানু রায় ৮ অক্টোবর শনিবার হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিশাত

  • খাদিজার অবস্থা উন্নতির দিকে: চিকিৎসক

    নিজস্ব প্রতিবেদক: চিকিৎসকরা জানিয়েছেন সঙ্কট না কাটলেও সিলেটে ছাত্রলীগ নেতার হামলায় আহত কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসের অবস্থার উন্নতি হচ্ছে। গতকাল স্কয়ার হাসপাতালের চিকিৎসক রেজাউস সাত্তার সাংবাদিকদের বলেন, “খাদিজা কনসাস নয়। তবে ব্যথা দিলে রেসপন্স করছে। ব্যথা দিয়ে দেখেছি, তাকাচ্ছে, ডান হাত ও পা নাড়াচ্ছে।” গত ৩ অক্টোবর সিলেটে চাপাতি হামলার

  • সড়ক দুর্ঘটনারোধে নতুন জোট ‘শ্রোতা’

    নিজস্ব প্রতিবেদক : সড়ক দুর্ঘটনা হ্রাসে সচেতনতা তৈরি ও এ সংক্রান্ত সামগ্রিক ব্যবস্থাপনার উন্নয়ন ঘটাতে ‘সেফ রোডস অ্যান্ড ট্রান্সপোর্ট অ্যালায়েন্স (শ্রোতা)’ নামে একটি নতুন জোটের আত্মপ্রকাশ ঘটেছে। মোট ৬টি সংগঠনের সমন্বয়ে গঠিত এই জোট ভবিষ্যতে একটি জাতীয় তথ্য ভান্ডার তৈরিতে কাজ করবে।
    শনিবার (০৮ অক্টোবর) সকালে জাতীয় প্রেসক্লাব কনফারেন্স লাউঞ্জে

  • সাভারে এপেক্স কাপ গল্ফ টুর্ণামেন্ট অনুষ্ঠিত

    আশুলিয়া প্রতিনিধ : সাভারে গল্ফ ক্লাবে এ্যাপেক্স কাপ গল্ফ টুর্ণামেন্টের শুভ উদ্ধোধন করা হয়েছে। শনিবার সকালে সাভার গল্ফ ক্লাব মাঠে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। সাভার গল্ফ ক্লাবের সভাপতি প্রশাসন ও অর্থ পর্ষদ ব্রিগেডিয়ার জেনারেল এটিএম আনিসুজ্জামান (বিপি, এনডিসি, পিএসসি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার আনুষ্ঠানিকভাবে শুভ উদ্ধোধন করেন।
    Read-more  

  • সারাদেশে নারী-শিশু নির্যাতন ও হত্যাকারীদের শাস্তির দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল

    গাইবান্ধা প্রতিনিধি : খাদিজা, সীমা, তনু, আফসানাসহ সারাদেশে সংঘটিত সকল নারী-শিশু নির্যাতন ও হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার এক মানববন্ধন কর্মসূচী পালন করে। সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা শাখা এই কর্মসূচীর আয়োজন করে।
    এর আগে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
    মানববন্ধন চলাকালে