আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • রাশিয়ায় দক্ষ কর্মী প্রেরণে বাংলাদেশ প্রস্তুত

    নিজস্ব প্রতিবেদক : প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেছেন, রাশিয়ার মত উন্নত দেশে সব সেক্টরে দক্ষ কর্মী প্রেরণ করতে বাংলাদেশ এখন সম্পূর্ণ প্রস্তুত। মঙ্গলবার রাজধানীর ইস্কাটনে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির কক্ষে রাশিয়ার রাষ্ট্রদূত আলেকজান্ডার ইগনাটোভের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে মন্ত্রী একথা বলেন।
    সাক্ষাৎকালে

  • সিরাজগঞ্জে ‘জ্বালানী নিরাপত্তায় বিশ্বব্যাপী কয়লার ভূমিকা’ শীর্ষক বক্তৃতা প্রতিযোগিতা

    সিরাজগঞ্জ  প্রতিনিধি : জাতীয় বিদ্যুৎ সপ্তাহ-২০১৬ উপলক্ষে সিরাজগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উদ্যোগে “জ্বালানী নিরাপত্তায় বিশ্বব্যাপী কয়লার ভুমিকা” শীর্ষক এক বক্তৃতা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সিরাজগঞ্জ অফিসার্স ক্লাব মিলনায়তনে এ বক্তৃতা প্রতিযোগীতার উদ্বোধন করেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা।
    বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী এ.বি.এম হামিদুর রহমানের সঞ্চালনায় বক্তৃতা প্রতিযোগীতায়

  • বাকি জঙ্গিদের লাশও আঞ্জুমানকে দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক  : স্বজনদের কেউ দাবি নিয়ে না এলে গুলশান হামলার জঙ্গিদের মত বাকি জঙ্গিদের লাশও দাফনের জন্য আঞ্জুমান মফিদুল ইসলামকে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
    সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তিনি সাংবাদিকদের বলেন, “একটা নির্দিষ্ট সময় পর্যন্ত আমরা অপেক্ষা করব, এর মধ্যে যদি কোনো স্বজন না আসে

  • ঢাবি ‘খ’ ইউনিটে ভর্তিতে উত্তীর্ণ ১১%

    নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে, এতে মোট পরীক্ষার্থীর ১১ শতাংশ উত্তীর্ণ হয়েছে। গত শুক্রবার অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় যোগ্য বিবেচিত এই ৩ হাজার ৮০০ জনের মধ্যে ২ হাজার ৩৩৩ জন শিক্ষার্থী কলা ও মানবিক অনুষদের বিভিন্ন বিভাগে লেখাপড়ার সুযোগ পাবেন।
    বিশ্ববিদ্যালয়ের উপার্চায অধ্যাপক আ

  • প্রথম পাচ্ছেন উত্তরা ও রমনাবাসী

    নিজস্ব প্রতিবেদক : ঢাকা সিটি করপোরেশনে পরীক্ষামূলকভাবে ৩ অক্টোবর উত্তরা ও রমনা এলাকার চারটি ওয়ার্ডে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু হচ্ছে। এই এলাকার ভোটারদের কাছ থেকে এখনকার লেমিনেটেড জাতীয় পরিচয়পত্রটি নেওয়ার পর ১০ আঙ্গুলের ছাপ ও চোখের আইরিশের ছাপ নিয়ে স্মার্টকার্ড দেওয়া হবে।
    ওই চার ওয়ার্ডে অভিজ্ঞতা নিয়ে ঢাকায় পুরোদমে