আজ - মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ ইং | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • রাবিতে রুয়ালফ’র নতুন কমিটি

    রাবি প্রতিনিধি : ইফতেখার শাহরিয়ারকে সভাপতি ও মতিউর রহমান রিপনকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ^বিদ্যালয় অ্যাসোসিয়েশন অব ‘ল’ ফাইন্ডার্সের (রুয়ালফ) ২০১৬-১৭ বর্ষের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ইসমাইল হোসেন সিরাজী ভবনের পেছনে রুয়ালফ চত্বরে এ কমিটি ঘোষণা করা হয়।
    রাবির আইন বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত এ সংগঠনটির

  • গাইবান্ধায় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন

    গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি : জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতার প্রতিবাদে গাইবান্ধা প্রেসক্লাব সংলগ্ন ষ্টেশন রোডস্থ সড়কে বৃহস্পতিবার এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়। সচেতন ওষুধ ব্যবসায়ি পরিষদ গাইবান্ধা জেলা শাখা এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। জেলার সাত উপজেলার ২শ’ ওষুধের দোকানের মালিকরা এই মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়।
    মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন গাইবান্ধা পৌর

  • জমেছে নওগাঁর আত্রাইয়ের গরুর হাট

    আত্রাই প্রতিনিধি: নওগাঁর জেলার ঐতিহ্যবাহী আত্রাই উপজেলার আহসানগঞ্জ গরুর হাট। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে শেষ মুহূর্তে জমে  উটেছে আহসানগঞ্জ গরুর হাট। সপ্তাহের বৃহস্পতিবার এখানে হাট বসে। এদিকে কোরবানির ঈদকে সামনে রেখে পশুর ব্যাপক সমাগম ঘটে। ক্রেতা-বিক্রেতাদের নিরাপত্তার জন্য পুলিশ প্রশাসন এর পাশা-পাশি হাট ইজারাদার তার নিজস্ব লোকজন দিয়ে নজরদারি বারতি

  • ৬ দিনের রিমান্ডে খুনি ওবায়দুল

    নিজস্ব প্রতিবেদক : কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের ছাত্রী সুরাইয়া আক্তার রিশা হত্যা মামলার একমাত্র আসামি ওবায়দুলের ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার বিকেলে ঢাকা মহানগর হাকিম দেলোয়ার হোসেনের আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।  মামলার তদন্ত কর্মকর্তা রমনা মডেল থানার পুলিশ পরিদর্শক আলী হোসেন ওবায়দুলের ১০ দিনের রিমান্ড চেয়ে

  • শাবি শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

    নিজস্ব প্রতিবেদক : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষে কয়েক দফা সংঘর্ষের পর শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দিয়েছে প্রশাসন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার মধ্যে ছাত্রদের এবং শুক্রবার দুপুর ১২টার মধ্যে ছাত্রীদের হল খালি করে দিতে হবে বলে শাহপরান হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট মো. শহীদুল হোসাইন জানিয়েছেন।  
    তিনি বলেন, “উপাচাযেৃর