আজ - বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • নৌবাহিনীর মসজিদে বোমা হামলার আসামি গ্রেফতার


    চট্টগ্রামে প্রতিনিধি : চট্টগ্রামে নৌবাহিনীর ঈশা খাঁ ঘাঁটির মসজিদে বোমা হামলার     (২-এর পাতায় দেখুন)
    চার্জশীটভুক্ত আসামি বাবলুর রহমানকে ঝিনাইদহ শহর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। সোমবার সকালে শহরের আরাপপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাবলুর রহমান সাতক্ষীরার তালা উপজেলার বারইখালী গ্রামের আব্দুল গফফারের ছেলে।
    Read-more  

  • অন্ধ্রের চাষীরা জমি দিয়ে সিঙ্গাপুর বেড়াতে যাচ্ছেন

    ¥নিউজ ডেস্ক : ভারতের অন্ধ্রপ্রদেশ রাজ্যের সরকার সে রাজ্যের মোট ১২৩টি কৃষক পরিবারকে সিঙ্গাপুর দেখে আসার জন্য সেখানে পাঠাচ্ছে। এই কৃষকদের প্রায় কেউই এর আগে কোনওদিন তাদের রাজ্যের বাইরে পা রাখেননি।
    মোট চারটি দলে ভাগ হয়ে এই কৃষকরা সিঙ্গাপুরে যাচ্ছেন, তার প্রথম ব্যাচটিকে সোমবার রওনা করিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী

  • পাখির জন্য ভালবাসা স্বেচ্ছাশ্রমে ৩শ বাসা তৈরি


    টাঙ্গাইল প্রতিনিধি : ‘বাবুই পাখি খেজুর গাছে, আঙিনাতে চড়ুই নাচে। আমগাছে কোকিল ডাকে, দোয়েল গায় গাছে গাছে’। আগে গ্রামে গ্রামে হরহামেশাই দেখা মিলত     (২-এর পাতায় দেখুন)
    নানা প্রজাতির পাখি। কিন্তু গ্রামে এখন নানা প্রজাতির পাখি আর চোখেই পড়েনা। গাছে গাছে পাখির কলরবও যেন উধাও হয়ে গেছে।

  • ছাত্রলীগ-যুবলীগের চিহ্নিত সন্ত্রাসীরা হামলাকারী : ফখরুল

    নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার যাওয়ার পথে ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরের হামলাকারীরা ছাত্রলীগ-যুবলীগের চিহ্নিত সন্ত্রাসী বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, যারা খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালিয়েছে তারা চিহ্নিত। তাদের নাম-ছবি গণমাধমে চলে এসেছে। সত্যকে অস্বীকার করাও অপরাধ। তাদেরকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা

  • ছাত্রদল-যুবদল খবর তৈরি করতে হামলা করেছে : কাদের

    নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কক্সবাজার যাওয়ার পথে ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরের হামলার ঘটনা বিএনপির সাজানো বলে মন্তব্য করেছেন। গতকাল রোববার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন আকাশপথে যেতে পারতেন। কিন্তু তিনি হয়ত নিজের জনসমর্থন দেখানোর জন্য সড়ক পথে