আজ - সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • মানসিক ভারসাম্যহীন খাদিজা সুভাষ বাবুরা বাড়ি ফেরেন বিমল বাবুর হাত ধরে

    সাকিল আহমেদ/কলকাতা: অজগর সাপের মত এঁকেবেঁকে চলেছে ১১৭ নম্বর জাতীয় সড়ক। সেই সড়কের ধারে ছোট্ট একটি চায়ের দোকান চালান বিমল মন্ডল। ছোট্ট দোকান সরকারি জায়গার উপর। আজ আছে কাল নেই। কিন্তু বিমলবাবু আছেন তাদের পাশে। মানসিক যন্ত্রনায় কাতর মানুষ যখন ঘুরে বেড়ান এদিক ওদিক তখন বিমলবাবু তাদের আশ্রয় দেন। চা

  • কেশবপুরে দখল মুক্ত হলো সরকারি খাল

    কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুরের কপোতাক্ষ পাড়ের বোয়ালিয়া বিলের সরকারি খাল অবৈধ দখল মুক্ত করা হয়েছে। মঙ্গলবার দুপুরে প্রশাসনের উদ্যোগে এলাকাবাসির সহযোগিতায় মাছের ঘের মালিকের তৈরী পাকা স্লুইজ গেট ও ভেঁড়ি বাঁধ উচ্ছেদ করে ওই দখল মুক্ত করা হয়।
    জানা গেছে, উপজেলা সদর থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে ত্রিমোহিনী

  • রোহিঙ্গা ইস্যুতেও কূটনৈতিকভাবে সরকার সফল: সংস্কৃতি মন্ত্রী

    নীলফামারী প্রতিনিধি: আরব বাংলাদেশ ব্যাংক লিমিটেড’র (এবি ব্যাংক) নীলফামারীতে পাঁচ হাজার বন্যার্তের মাঝে ত্রাণ সামগ্রী দেয়া হয়েছে।
    মঙ্গলবার দুপুরে সদর উপজেলার রামনগর চাঁদেরহাট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর।
    বিতরণ অনুষ্ঠানে এবি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক(এমডি) মশিউর রহমান চৌধুরী বক্তব্য দেন।
    Read-more  

  • ‘জনপ্রশাসন জার্নাল’ এর দ্বিতীয় সংখ্যার মোড়ক উন্মোচন

    বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়
    রংপুর প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এ ‘জনপ্রশাসন জার্নাল’ এর দ্বিতীয় সংখ্যার মোড়ক উম্মোচন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগে প্রকাশিত এই জার্নাল এর মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রফেসর (ইতিহাস) ড. মমতাজ উদ্দিন পাটওয়ারী ।

  • পাঁচ বছরে মারা গেছে সাড়ে ১১হাজার মানুষ

    নীলফামারী প্রতিনিধি: গেল পাঁচ বছরে (২০১১-২০১৫ পর্যন্ত) সড়ক দুর্ঘটনায় গোটা দেশে ১১হাজার ৫৮৪জন মানুষ মারা গেছেন আর আহত হয়েছেন ৮৬৬৪জন।
    প্রশিক্ষিত না হওয়ার কারণে দুর্ঘটনার সংখ্যা দিন দিন বাড়ছে বলে জানানো হয়েছে নীলফামারীতে অনুষ্ঠিত এক কর্মশালায়।
    সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের বাসটার্মিনালে “পরিবহন চালক ও সহকারীদের নিয়ে