আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • দ্বিতীয় সাবমেরিন ক্যাবল চালু হচ্ছে আজ

    নিজস্ব প্রতিবেদক : বহুল প্রতীক্ষিত দ্বিতীয় সাবমেরিন ক্যাবল চালু হচ্ছে আজ ।  আজ সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে দ্বিতীয় সাবমেরিন ক্যাবল ‘সি-মি-উই-৫’ উদ্বোধন করবেন। এ সময় ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম উপস্থিত থাকবেন।
    সি-মি-উই-৫ কনসোর্টিয়াম বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেডের (বিএসসিসিএল)

  • হেফাজতে ইসলামের মিয়ানমার দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা

    চট্টগ্রাম প্রতিনিধি: রোহিঙ্গা জনগোষ্ঠীর ওপর নির্যাতন ও গণহত্যা বন্ধ না করলে ঢাকার মিয়ানমার দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। গতকাল শনিবার চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় মহাসচিব জুনাইদ বাবুনগরী বলেন, রোহিঙ্গাদের ওপর যে নির্যাতন চালানো হচ্ছে, তা কিছুতেই

  • ‘রোহিঙ্গা ইস্যুতে বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি’

    নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের গোয়েন্দা সংস্থাগুলো রোহিঙ্গা ইস্যুতে রাজনৈতিক সহিংসতা, জঙ্গি কার্যক্রম বা দেশে অস্থিতিশীলতা সৃষ্টি রোধে তাদের নজরদারি আরো বাড়িয়েছে।
    এ ছাড়া মিয়ানমারের আরাকান রাজ্যে নির্যাতিতদের মধ্যে যারা বাংলাদেশে আশ্রয় নিয়েছে, তারা যেন কোনো ধরনের বিচ্ছিন্নতাবাদে জড়িয়ে না পড়ে, সে নজর রাখছে সংস্থাগুলো।
    গতকাল শনিবার ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত

  • শ্রীপুরে শিশু ধর্ষণ ঘটনায় মামলা

    শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুরে শিশু ধর্ষণের ঘটনায় মামলা প্রত্যাহার করার জন্য বাদীনিকে নিয়োমিত ভয় ও হত্যার হুমকি দিচ্ছেন অভিযুক্ত ধর্ষণের চেষ্টাকারী ও তার ভাড়াটিয়া লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছেন শিশুর পরিবার।
    জানা গেছে, উপজেলা তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের প্রবাসি ফজলুল হকের শিশু মেয়ে একই এলাকার আ: কাদের পাইকের পুত্র লম্পট

  • রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশ ষড়যন্ত্রের শিকার না হয় সে ব্যাপারে সতর্ক থাকতে হবে

    বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো রোহিঙ্গা পরিস্থিতি সম্পর্কে গৃহীত প্রস্তাবে বলেছে যে, রোহিঙ্গা পরিস্থিতি নিয়ে বাংলাদেশ যাতে আঞ্চলিক ষড়যন্ত্রের শিকার না হয় সে ব্যাপারে দৃঢ়ভাবে সতর্ক থাকতে হবে। ৮ সেপ্টেম্বর, শুক্রবার পার্টির সভাপতি রাশেদ খান মেননের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গৃহীত ঐ প্রস্তাবে বলা হয় বাংলাদেশ সরকার সর্বোচ্চ মানবিক বিবেচনায়