আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • র্বতমান সরকাররে অধীনইে নরিপক্ষে নর্বিাচনরে নশ্চিয়তা চায় যুক্তরাষ্ট্র জাতসিংঘ

    নজিস্ব প্রতবিদেক :  আগামী সংসদ নর্বিাচন নরিপক্ষে, গ্রহণযোগ্য করার নশ্চিয়তা চায় র্মাকনি যুক্তরাষ্ট্র। বাক স্বাধীনতা, র্ধমীয় স্বাধীনতা, সংগঠন করার অধকিার, শ্রমকি অধকিার ও মানবাধকিার র্কাযকরভাবে রয়ছেে কনিা দখেতে চায়। বাংলাদশে প্রশ্নে যুক্তরাষ্ট্ররে ভবষ্যিত নীতি বহুলাংশে এসব বষিয়রে উপর নর্ভির করব।ে র্মাকনি প্রশাসনরে স্টটে ডপর্িাটমন্টেকে এ ব্যাপারে খােঁজ খবর রাখতে এবং

  • আওয়ামী লীগ বিচার বিভাগের ওপর চাপ সৃষ্টি করছে : ফখরুল

    নিজস্ব প্রতিবেদক : প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বাসায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের গমনের বিষয়টি নিয়ে বিএনপি উদ্বিগ্ন, বিস্মিত ও শংকিত বলে জানিয়েছেন দলটির মহাসচিব। একই সঙ্গে আওয়ামী লীগ বিচার বিভাগের ওপর চাপ সৃষ্টি করছে বলেও অভিযোগ করেন তিনি।
    দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় গতকাল রবিবার রাজধানীর নয়াপল্টনে

  • রাজশাহী ও চাঁপাই সীমান্তে ভারতীয় গরু আমদানি বেড়েছে

    রাজশাহী প্রতিনিধি : ঈদ-উল আযহাকে সামনে রেখে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত পথে ভারতীয় গরু আমদানি বেড়েছে। রাজশাহীর পবা, মতিহার, গোদাগাড়ী এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের অহেদপুর ও রঘুনাথপুর সীমান্তে সরকার অনুমোদিত বিট/খাটাল দিয়ে ভারত থেকে প্রতিদিন গরু আসছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। ঈদ যত ঘনিয়ে আসবে, গরু আমদানি তত বাড়বে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। 

  • ভারতের গরু রক্ষা বিপাকে কৃষক

    নিউজ ডেস্ক : গরু রক্ষা করতে গিয়ে বিপাকে পড়বেন কৃষকরা। এত দিন এই আশঙ্কার কথা বলছিল কৃষক সংগঠনগুলি। তাতে সায় দিচ্ছিলেন অর্থনীতিবিদরাও। এ বার খাস অর্থ মন্ত্রণালয়ের অন্দরমহল থেকেই সেই সতর্কবার্তা দেওয়া হল।
    অর্থমন্ত্রণালয়ের পক্ষ থেকে আজ যে আর্থিক সমীক্ষা প্রকাশ করা হয়েছে, সুকৌশলে বলা হয়েছে, গবাদি পশু জবাইয়ে পুরোপুরি

  • ক্ষমতা হারানোর ভয়ে সরকার এখন সবখানে ষড়যন্ত্র খুঁজছে মির্জা ফখরুল

    নিজস্ব প্রতিবেদক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে যখন সুপ্রিম কোর্ট তাদের রায়ের মধ্য দিয়ে দেশের বর্তমান অবস্থার আসল চেহারা তুলে ধরেছেন, তখন তাদের গাত্রদাহ শুরু হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন যে এখন তাদের খুব দুঃসময়। দুঃসময় কেনো? বলছে যে এখন নাকী ষড়যন্ত্র শুরু হয়ে গেছে।