আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • স্টামফোর্ডে ১৯৮জন শিক্ষার্থীকে সামার-২০১৭ সেমিষ্টারের জন্য বৃত্তি প্রদান

    নিজস্ব প্রতিবেদক : স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাশে-এর ১১টি বিভাগে মোট ১৯৮জন শিক্ষার্থীকে সামার-২০১৭ সেমিষ্টারের জন্য বৃত্তি প্রদান করে। বিগত সেমিষ্টারের মত স্পিং-২০১৭ সেমিষ্টারে মেধা তালিকার ভিত্তিতে শিক্ষার্থীদেরকে পরবর্তী সামার-২০১৭ সেমিষ্টারে ৩ থেকে ৬ ক্রেডিট আওয়ার পর্যন্ত ওয়েভার হিসেবে এই বৃত্তি প্রদান করা হয়।
    এতে বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন- ৮৭জন, সিএসই- ২৫

  • ঢাকা-বরিশাল নৌরুটে ঈদের টিকিটের স্লিপ গ্রহণ শুরু

    নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঢাকা-বরিশাল রুটে গতকাল সকাল থেকে লঞ্চের অগ্রীম টিকিটের জন্য আবেদন (স্লিপ ) জমা নেওয়া হচ্ছে। গতকাল প্রথম দিনে কার্যক্রমটি শুরু করেছে ক্রিসেন্ট শিপিং লাইন্সের সুরভী লঞ্চ কর্তৃপক্ষ। বাকি কোম্পানিগুলোর মধ্যে সুন্দরবন নেভিগেশন এ প্রথায় স্লিপ জমা নেবে। তবে তারা এখনো তারিখ

  • কুয়াকাটায় জোয়ারে বাঁধ ভেঙে হাজারো মানুষের দুর্ভোগ

    কুয়াকাটা প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়নের নিজামপুর এলাকার বন্যা নিয়ন্ত্রণ বাঁধ সিডর-আইলায় মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়। সেই থেকে সরকার কয়েকদফা মেরামতের উদ্যোগ গ্রহণ করেও ব্যর্থ হন। কিন্তু সরকারের এসব উদ্যোগ ভেস্তে যায় শুধু লুটপাটের কারণে।
    এখানকার সাত গ্রামের মানুষ ভাসছে জোয়ার-ভাটার পানিতে। সীমাহীন দুর্ভোগ পোহাতে পোহাতে ক্লান্ত এখানকার

  • গোপালগঞ্জে নির্মাণাধীন রেল লাইন পানিতে তলিয়ে গেছে

    গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে নির্মাণাধীন রেল লাইন স্থাপনের কাজ মুখ থুবড়ে পড়েছে। বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়ায় কোন কাজ করা সম্ভব হচ্ছে না। সেটি একটি খালের আকার ধারণ করেছে।
    গোপালগঞ্জ সদর উপজেলার গোলাবাড়িয়া  থেকে টুঙ্গিপাড়ার খালেক বাজার  পর্যন্ত রেল লাইন নির্মানের কাজ করছে তমা কনষ্ট্রাকশন নামে একটি প্রতিষ্ঠান। বর্ষা মৌসুম

  • সবাইকে সাথে নিয়ে হবিগঞ্জের উন্নয়নে কাজ করতে চাই: মনীষ চাকমা

    মোঃ মামুন চৌধুরী,হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা শহরে বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক মনীষ চাকমা। ৭ আগস্ট সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
    এ অনুষ্ঠানে বক্তব্যে জেলা প্রশাসক মনীষ চাকমা বলেন, হলুদ সাংবাদিকতায় সমাজের ক্ষতি হয়। দেশ দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে