আজ - শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

এক্সক্লুসিভ এর সকল সংবাদ 

  • সিদ্দিকুরকে চেন্নাই পাঠানো হয়েছে

    নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাহবাগে শিক্ষার্থীদের আন্দোলনে আহত তিতুমীর কলেজের শিক্ষার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিককে (২৩) উন্নত চিকিৎসার জন্য চেন্নাই পাঠানো হয়েছে। জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. গোলাম মোস্তফা জানান, বৃহস্পতিবার দুপুর ১টার ফ্লাইটে তাকে চেন্নাই পাঠানো হয়। সেখানে শুক্রবার সকাল ৮টা ৫৫ মিনিটে তাকে চিকিৎসক দেখানো হবে।

  • জ্বালানী খাতে উন্নয়ন কাজ পিছিয়ে আছে

    নিজস্ব প্রতিবেদক: দেশের  দক্ষিণ-পশ্চিমাঞ্চলে গ্যাস বিতরণ প্রকল্প নেয়া হয় ২০১০ সালে। শেষ করার কথা ২০১৫ এর মার্চে। এ পর্যন্ত বরাদ্দ দেয়া হয়েছে প্রায় শত কোটি টাকা। কিন্তু ব্যয় করা হয়েছে মাত্র ৪ কোটি টাকা। তাও ভবন নির্মানে। প্রকৃত কাজে হাতই দেয়া হয়নি। কর্তৃপক্ষের এই অস্বাভাবিক ভূমিকায় এই প্রকল্প

  • পানি সম্মেলন আগামীকাল

    নিজস্ব প্রতিবেদক : আগামী ২৯ জুলাই রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে দুই দিনব্যাপী ‘ঢাকা পানি সম্মেলন-২০১৭’ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন  স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন ।  এ সম্মেলনের মূল প্রতিপাদ্য বিষয় হলো- ‘টেকসই উন্নয়নে পানি’।
    বৃহস্পতিবার সচিবালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সভাকক্ষে পানি সম্মেলন উপলক্ষে আয়োজিত সংবাদ

  • এক রাতের জীবন নাইট কুইনের রুবি চাকমার বাড়ির আঙ্গিনায় সৌভাগ্যের নাইট কুইন

    খাগড়াছড়ি প্রতিনিধি : “সৌভাগ্যের প্রতীক খ্যাত নাইট কুইন” ফুটেছে রুবি চাকমার বাড়ীর আঙ্গিনায়। লোকে বলে ভাগ্য নিয়ে আসে দুর্লব, এই সাদা রং এর ভিন্ন প্রজাতির ফুল। সব সময় দেখা মিলেনা এ ফুলের। বছরের জুন থেকে জুলাই মাসের মধ্যে নিজের সুগন্ধি ছড়িয়ে এক রাতের জন্য নিজেকে প্রকাশ করে “নাইট কুইন নামের

  • ময়মনসিংহে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন

    ময়মনসিংহ প্রতিনিধি: ২৭ বছর আগের এক হত্যা মামলায় ময়মনসিংহের ফুলপুরে পাঁচজনকে যাবজ্জীবন দিয়েছে আদালত। ময়মনসিংহের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ জহিরুল কবির বুধবার এ রায় ঘোষণা করেন। এছাড়া প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে ছয় মাসের দ- দিয়েছেন বিচারক।প্রথমবার বিচারের রায়ে ১৯৯৯ সালে সব আসামি খালাস পেয়েছিলেন।