আজ - রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ ইং | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • চলচ্চিত্রপ্রেমীদের মণিকোঠায় বিদিশা...

    বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী বিদিশা শ্রীবাস্তব। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। কিন্তু অভিনয় আর শরীরী সৌন্দর্যে চলচ্চিত্রপ্রেমীদের মনে ঠাঁই করে নিয়েছেন বিদিশা। অভিষেক চলচ্চিত্র মুক্তির পরের বছর বিদিশা অভিনীত তিনটি সিনেমা পর পর মুক্তি পায়। সিনেমা মুক্তির পর ভারতীয় প্রথম সারির দৈনিক পত্রিকাগুলোর প্রশংসা কুড়ান

  • সুজানার সঙ্গে ঝগড়া করলেন অর্জুনের স্ত্রী

    বিনোদন ডেস্ক : খুব ভালো সম্পর্ক ছিলো হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজানা খান ও অর্জুন রামপালের স্ত্রী মেহেরের মধ্যে। অর্জুনের সঙ্গে সুজানার প্রেমের গুঞ্জন ছড়ানোর পর সে সম্পর্কে ভাটা পড়ে। এবার এরই নমুনা দেখা গেলো এক পার্টিতে।
    সম্প্রতি বলিউড অভিনেতা ফারদিন খান তার ঘনিষ্ঠ বন্ধু রেনু চাইনানি ও আদিত্য গারিয়ারের

  • ‘ওভারস্মার্ট হয়ো না’

    বিনোদন ডেস্ক  : সালমান খান অভিনীত ‘জুড়ুয়া’ ছবির রিমেক ‘জুড়ুয়া টু’তে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দেজ ও তাপসি পান্নুকে। এসব পুরনো খবর। নতুন তথ্য হলো, ছবিতে অভিনয়ের আগে বরুণকে কিছু উপদেশ দিয়েছেন সালমান।
    ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ প্রচারণার সময় এমনটাই জানিয়েছেন বরুণ। এ বিষয়ে

  • প্রেমের কথা স্বীকার করলেন বরুন

    বিনোদন ডেস্ক : সিনেমার পাশাপাশি ব্যক্তিগত সম্পর্কের কারণে প্রায়ই খবরে আসেন বরুন ধাওয়ান। কথিত প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে হাত ধরে বিভিন্ন জায়গায় দেখাও যায় তাকে। কিন্তু প্রেমের সম্পর্ক নিয়ে এতদিন মুখ খোলেননি এ অভিনেতা। এ বিষয়ে প্রশ্ন করা হলে এড়িয়ে চলেছেন তিনি। অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন বরুন।
    সম্প্রতি একটি

  • সালমানে আগ্রহী অ্যামি জ্যাকসন

    বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় সিনেমা সিরিজ ‘দাবাং’। এ সিনেমার আগের সিরিজে অভিনয় করেছেন সালমান খান। এতে সালমান-সোনাক্ষীর রাসায়ন দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল এ সিরিজের পরবর্তী সিনেমা অর্থাৎ ‘দাবাং থ্রি’-তে থাকছেন না সোনাক্ষী।
    এদিকে সম্প্রতি সালমান খানের সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন অ্যামি জ্যাকসন। এমনকি