আজ - মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ইং | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • এখনও ‘চলিতেছে সার্কাস’

    বিনোদন প্রতিবেদক :‘এইম ইন লাইফ', ‘পাটিগণিত', ‘পুতুল খেলা', ‘লংমার্চ’, ‘রেড সিগন্যাল’ প্রভৃতি নাটকগুলো পরিচালনা করে আলোচনায় এসেছেন মাসুদ সেজান। এরই ধারাবাহিকতায় নির্মাতার ‘চলিতেছে সার্কাস’ পা রাখলো ২০০তম পর্বে।  
    মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করছেন মামুনুর রশীদ, মৌটুসী বিশ্বাস, ডা. এজাজ, শামীমা নাজনীন, আবদুল্লাহ রানা, তাজিন আহমেদ, মিশু

  • আব্বার গানের ডায়রিটা এখন আমার কাছে: তাজরিন গহর

    বিনোদন ডেস্ক : ছোটবেলা থেকেই গানের সঙ্গে ওঠাবসা। বাংলাদেশ টেলিভিশনের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় চার নেতার সামনে শিশুশিল্পী হিসেবে গান করেছিলো সে। মেয়েটির নাম তাজরীন গহর, তার বাবা প্রয়াত গীতিকবি নয়ীম গহর। আলাপে তাজরীন গহর বলেন, ‘আব্বা বেঁচে থাকা অবস্থায় গানের অ্যালবাম প্রকাশের জন্য উৎসাহ দিতেন। নানা কারণে সম্ভব হয়নি। এবার

  • আবার সাবিনা ইয়াসমিনের গান

    বিনোদন ডেস্ক : কিংবদন্তি কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন কালেভদ্রে গান করছেন। এরই অংশ হিসেবে প্রকাশ হয়েছে চলচ্চিত্রে গাওয়া তার একটি গান। এর নাম ‘জোছনা দেখি’।
    এক সময় চলচ্চিত্রে নিয়মিত গান করেছেন সাবিনা ইয়াসমিন। চলচ্চিত্রে তার গাওয়া জনপ্রিয় গানের সংখ্যাও কম নয়। কয়েক বছর ধরে বার্ধক্য ও অসুস্থার কারণে তেমনভাবে পাওয়া যায়নি

  • অস্কার পার্টিতে মোহনীয় প্রিয়াঙ্কা

    বিনোদন ডেস্ক : অস্কারে ঝলক দেখিয়েই যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সাদা গাউন পরে লালগালিচায় পা মাড়িয়ে গোটা দুনিয়াকে মুগ্ধ করেছেন একদিন আগেই। এবার ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের আয়োজনে অস্কার পার্টিতেও তার দিকেই গেলো সব নজর!অস্কার অনুষ্ঠানে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ অ্যান্ড রুসোর সাদা গাউন। এবার কালো রঙা গাউনে জ্বলজ্বলে লেগেছে তাকে।

  • সব নায়িকাকেই ভালোবাসি : জিৎ

    বিনোদন ডেস্ক : টলিউড অভিনেতা জিৎ। অভিনয় নৈপুণ্যে ওপার বাংলার দর্শক মাতিয়েছেন তিনি। শুধু তাই নয় বাংলাদেশেও রয়েছে তার অনেক ভক্ত।
    নুসরাত ফারিয়ার সঙ্গে জুটিবদ্ধ হয়ে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা। নুসরাত ফারিয়ার সঙ্গেও রসায়নটা বেশ জমেছিল তার।
    অ্যাকশন-রোমান্টিক ঘরানার সিনেমায় বেশি দেখা যায় জিতকে। রোমান্টিক দৃশ্যে