আজ - মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ ইং | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ফিরছেন রানী মুখার্জি!

    বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। ২০১৪ সালে সর্বশেষ ‘মারদানি’ সিনেমার মাধ্যমে পর্দায় হাজির হয়েছিলেন তিনি। ওই বছরই নির্মাতা আদিত্য চোপড়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রানী। ২০১৫ সালের ডিসেম্বরে এই দম্পতির ঘর আলো করে আসে আদিরা নামের কন্যা সন্তান।
    এদিকে ভারতীয় সংবাদমাধ্যমের একাধিক খবরে বলা  হয়েছে, দীর্ঘ বিরতির

  • গোলাপ ও প্রভার গল্প

    বিনোদন প্রতিবেদক : ‘বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী সাদিয়া জাহান প্রভা। এদিকে অভিনেতা সাঈদ বাবুর স্টেশনারীর দোকান। সঙ্গে ফুলও বিক্রি করেন তিনি। প্রভা হঠাৎ করেই এই দোকান থেকে প্রতিদিন একটি করে গোলাপ ফুল কিনতে শুরু করেন। এতে বাবু খুব চিন্তিত হয়ে পড়েন। কারণ বাবু প্রভাকে ভালোবাসে তবে কখনো মুখে বলেনি।’ ‘পুষ্প’ শিরোনামের

  • রজনীকান্তের সঙ্গে বিদ্যা বালান!

    বিনোদন ডেস্ক : কমলা দাসের জীবনী নিয়ে তৈরি মালায়ালাম ছবি ‘আমি’তে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। এটি পরিচালনা করছেন কামালউদ্দিন মুহাম্মদ। তবে মনে হচ্ছে, মালায়ালামের পর এবার বিদ্যার নজর পড়েছে দক্ষিণী সিনেমায়।
    দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের দেওয়া একটি প্রতিবেদনে জানা যায়, শ্বশুর রজনীকান্তের বিপরীতে বিদ্যাকে নেওয়ার পরিকল্পনা করছেন ‘কোলাভেরি’খ্যাত ধানুশ।
    Read-more  

  • ‘প্রচারের অভাবে মুক্তিযুদ্ধের ছবিগুলো পিছিয়ে থাকছে’

    বিনোদন প্রতিবেদক : মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘ভুবন মাঝি’ নিয়ে বেশ দৌঁড়ঝাপ করছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। ৩ মার্চ ছবিটির মুক্তি উপলক্ষে প্রচারে নেমেছে ‘ভুবন মাঝি’ টিম।
    শুটিং শেষ হওয়ার পর থেকে বহুমাত্রিক প্রচার শুরু হয়েছে ছবিটিকে কেন্দ্র করে। এরই অংশ হিসেবে রোববার (২৬ ফেব্রুয়ারি) চট্টগ্রামে যাচ্ছেন অপর্না। চুয়েট, শাহজালাল বিশ্ববিদ্যালয়সহ শহরটির সাংস্কৃতিক

  • অন্যদের চেয়ে আলাদা রাম চরণ

    বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। অভিনয়নৈপুণ্যে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন এই তারকাপুত্র। তারকা সন্তানরা খুব স্বাভাবিকভাবেই পরিবারের কিছু দায়িত্ব ইন্ডাস্ট্রিতে পালন করে থাকেন। আর তা কাজের মাধ্যমে করতে হয়।
    খুব বেশি দিন হয়নি চলচ্চিত্রে পা রেখেছেন রাম চরণ। কিন্তু অভিনয় আর দায়িত্বশীলতার জন্য নিজেকে