আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • রানী এলিজাবেথের আমন্ত্রণ ফিরিয়ে দিলেন অমিতাভ!

    বিনোদন ডেস্ক : ব্যস্ততার কারণে ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের আমন্ত্রণে সাড়া দিতে পারলেন না ভারতীয় অভিনেতা অমিতাভ বচ্চন।
    রানীর আমন্ত্রণ বলে কথা! তারও যদি হয় খোদ বাকিংহাম প্যালেসে? কিন্তু ব্যস্ততার জন্য এমন আকাঙ্খিত একটি আমন্ত্রণও হাতছাড়া করতে হলো বলিউড তারকা অমিতাভ বচ্চনকে।
    আইএএনএস বলছে, ব্রিটিশ-ভারত যৌথ সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের

  • কাজল-অজয় একসঙ্গে ১৮ বছর

    বিনোদন ডেস্ক : ১৮ বছর আগে এই মাসেই বিয়ের পিঁড়িতে বসেছিলৈন বলিউডের জনপ্রিয় জুটি কাজল ও অজয় দেবগণ। ১৮তম বিবাহবার্ষিকীতে এই জুটির সুন্দর কিছু মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন কাজল।
    ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ সহ অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে বলিউডে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন

  • প্রিয়াঙ্কার সঙ্গে তুলনায় যা বললেন দীপিকা

    বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার সফলতার পার্টিতে অংশ নিতে লস অ্যাঞ্জেলেসে অবস্থান করছেন তিনি। সেখানে যাওয়ার আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন এ অভিনেত্রী। এতে হলিউডে তার পথচলা নিয়ে বিভিন্ন কথা বলেছেন দীপিকা। এ সময় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার তুলনা

  • অস্কারে আসছেন প্রিয়াঙ্কা!

    বিনোদন ডেস্ক : ক’দিন আগেই মাতিয়ে এলেন গোল্ডেন গ্লোব আসর। এবার ৮৯তম অস্কার আসরেও অংশগ্রহণ করবেন বলে জানালেন প্রিয়াঙ্কা চোপড়া।
    শুরু থেকেই অস্কারে যাচ্ছেন কি না, তা নিয়ে ভক্তদের মধ্যে শুরু হয়েছিলো জল্পনা-কল্পনা। সম্প্রতি এক টুইট পোস্টের মাধ্যমে অস্কার মঞ্চে আমন্ত্রণ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা।
    রোলিং স্টোন্স তারকা মিক জ্যাগার-এর সঙ্গে

  • সেন্সরে আটকে গেল ভারতীয় সিনেমা ‘লিপস্টিক আন্ডার মাই বোরকা’


    বিনোদন ডেস্ক : কঙ্কণা সেন শর্মা এবং রতœা পাঠক শাহ অভিনীত সিনেমা ‘লিপস্টিক আন্ডার মাই বোরকা’ আটকে গেছে ভারতের সেন্সরবোর্ডে। সিনেমাটির প্রযোজনা করেছেন প্রকাশ ঝা।
    সিনেমাটিতে ‘বিরতিহীন যৌনদৃশ্য’, ‘অডিও পর্নোগ্রাফি’ এবং ‘সমাজের একটি বিশেষ স্তরের নারীদের’ লক্ষ্যবস্তু বানানোর অভিযোগ তুলে সিনেমাটিকে ছাড়পত্র দিতে অস্বীকৃতি জানিয়েছে ভারতের সেন্সর বোর্ড।
    সেন্সরবোর্ড