আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • শাহরুখের বিরুদ্ধে মামলা করলেন চা বিক্রেতা!

    বিনোদন ডেস্ক :শাহরুখের বিরুদ্ধে বিশৃঙ্খলা সৃষ্টি ও রাষ্ট্রীয় সম্পত্তি নষ্টের অভিযোগ এনে মামলা দায়ের করলেন রেলস্টেশনের এক চা বিক্রেতা।
    সম্প্রতি ‘রইস’ ছবির প্রচারণার জন্য ট্রেনে চেপে মুম্বাই থেকে দিল্লি গিয়েছিলেন শাহরুখ খান ও ‘রইস’ সিনেমার পুরো ইউনিট। সে সময় কোটা স্টেশনে ট্রেন থামলে প্রিয় নায়ককে এক নজর দেখার জন্য স্টেশনে

  • জেল থেকে ফিরে আবারও অভিনয়ে সঞ্জয় দত্ত

    বিনোদন ডেস্ক : পাঁচ বছরের হাজতবাস শেষে উমাঙ কুমারের ‘ভূমি’ সিনেমার মাধ্যমে আবারও অভিনয়ে ফিরেছেন সঞ্জয় দত্ত।
    সর্বশেষ সঞ্জয় দত্তকে দেখা গেছে ২০১৪ সালে আমির খানের সিনেমা ‘পিকে’-র একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। এরপর দীর্ঘ বিরতি। সম্প্রতি আবারও সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন ‘মুন্নাভাই’ খ্যাত এ অভিনেতা।
    এনডিটিভি’কে দীর্ঘদিন পর অভিনয়ে

  • ছোটোপর্দাতেই মগ্ন ‘মনপুরা’র মিলি

    বিনোদন প্রতিবেদক : ছোটোপর্দা নিয়েই আছেন ‘মনপুরা’খ্যাত অভিনেত্রী ফারহানা মিলি। আজ ১৭ ফেব্রুয়ারি চ্যানেল আইতে প্রচারিত হবে তার অভিনীত নাটক ‘ত্রিশূল’।
    গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’য় অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান ফারহানা মিলি। তারপর থেকে বড়োপর্দায় খুব একটা দেখা না গেলেও ছোটোপর্দাতেই নিজেকে ব্যস্ত রেখেছেন।
    বুধবার  বললেন, “একঘন্টা, ধারাবাহিক আর বিজ্ঞাপনেই

  • স্বল্পদৈঘ্য চলচ্চিত্র ‘বাতিঘরের প্রভাতফেরীর ডাক’

    বিনোদন প্রতিবেদক : মহান ভাষা আন্দোলনের চেতনায় থিয়েটার দল ‘বাতিঘর’ নির্মাণ করল স্বল্পদৈঘ্য চলচ্চিত্র। ‘বাতিঘরের প্রভাতফেরীর ডাক’ নামের এই চলচ্চিত্রটি গতকাল এটি ইউটিউবে মুক্তি দেওয়া হয়।
    স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ভাষাসৈনিক আলতাফ মাহমুদের সুরে এবং আবদুল গাফফারের লেখা ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ গানটি নতুন করে উপস্থাপন করা হয়েছে।‘একুশের চেতনায় অনুপ্রাণিত হোক প্রতিটি

  • আমিরকে নিয়ে বিস্ফোরক কঙ্গনা

    বিনোদন ডেস্ক : সত্যি কথা মুখের ওপর স্পষ্টভাবে বলতে তিনি ভালবাসেন। তা সে যতই কঠিন হোক।অন্তত ইন্ডাস্ট্রি কঙ্গনা রানাউতকে সেভাবেই চেনে। সেই ধারা বজায় রেখেই ফের বিস্ফোরক তিনি। কফি উইথ করণ'র সেটে গিয়ে কঙ্গনা বললেন, 'আমির খানের দঙ্গল হিট হওয়ার খুব হিংসে হয়েছে আমার।'তার এই মন্তব্য শুনে হতবাক গোটা বলিউড।