আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • যমজ সন্তানের মা হচ্ছেন বিয়ন্সে!

    বিনোদন ডেস্ক : সংগীতশিল্পী বিয়ন্সে নোলস ও তার স্বামী র‌্যাপার জে জি’র ঘরে আসছে নতুন অতিথি। তাও আবার দু’জন! ভক্তদেরকে এ খবর জানালেন বিয়ন্সে নিজেই।
    সম্প্রতি ইস্টাগ্রামে  নিজের ‘গর্ভবতী’কালীন সময়ের ছবি প্রকাশ করেছেন বিয়ন্সে। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে এটি। ইন্সটাগ্রামে ছবিটি প্রকাশের আট ঘন্টার মাথায়

  • অনেকদিন পর ববিতা

    বিনোদন ডেস্ক :বড় বোন সুচন্দা অসুস্থ ছিলেন। হাসপাতালে কাটাতে হয়েছে ক’দিন। তাকে সময় দিয়েছেন। এর পাশাপাশি পারিবারিক নানা ব্যস্ততা তো আছেই, সঙ্গে ধর্মকর্মÍ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতার দিনলিপি এখন এমনই।
    ববিতার সঙ্গে চলচ্চিত্রের মানুষজন, ভক্ত বা দর্শকের যোগাযোগ তেমন নেই বললেই চলে। এ নিয়ে তার মনে খারাপ লাগা তৈরি হলেও

  • ফারুকীর ‘ডুব’ যাচ্ছে সেন্সরে, দ্বিধায় ‘হলি আর্টিজান’

    বিনোদন প্রতিবেদক :সেন্সরে যাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত আলোচিত চলচ্চিত্র ‘ডুব’। আন্তর্জাতিকভাবে তিনদেশে চলচ্চিত্রটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা।
    বলিউডের শক্তিমান অভিনেতা ইরফান খানকে নিয়ে ‘ডুব’ নির্মাণ করে এর মধ্যেই চলচ্চিত্রটিকে আলোচনায় নিয়ে এসেছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। গুঞ্জন উঠেছিল ‘ডুব’-চলচ্চিত্রটি নির্মিত হয়েছে জনপ্রিয় কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের জীবনের একটি

  • শেষ হলো শাকিবের নবাব

    কলকাতায় থেকে গতকাল মঙ্গলবার বিকেল ৫টায় ঢাকায় ফিরেছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। ফিরেই ‘অহংকার’ ছবির শুটিংয়ে অংশ নেন তিনি।
    শাকিব জানান, আলোচিত যৌথ প্রযোজনার ছবি ‌‘নবাব’- এ নিজের অংশের শুটিং শেষ করেছেন তিনি। পাশাপাশি ছবির দৃশ্যধারণের পুরো কাজও শেষ হয়েছে বলে জানান তিনি।
    শাকিব বলেন, ‘অনেক প্রত্যাশা নিয়ে ‘নবাব’

  • আর বিয়ে করবেন না হৃতিক!

    বিনোদন ডেস্ক : আবার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই হৃতিক রোশনের। সম্প্রতি ভারতীয় সাংবাদিকের প্রশ্নের উত্তরে একথা জানান তিনি। তার ভাষ্য, ‘আর বিয়ে নয়। আমার জন্য আর বিয়ে নয়। অন্তত সহসা এ সম্ভাবনা দেখছিও না। প্রতিদিনই মানুষের ভালোবাসা আমাকে পূর্ণ করছে। জীবন ও এর বিষয়বস্তুর ব্যাপারে আমি অত্যন্ত উৎসাহী।’ ‘কাবিল’