আজ - মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ ইং | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ছেঁড়া জুতো পরতেন জেনিফার লোপেজ!

    বিনোদন ডেস্ক :অভিনেত্রী ও সংগীতশিল্পী জেনিফার লোপেজকে এ সময়ের অন্যতম ধনী তারকা হিসেবেই চেনেন সবাই। তবে শৈশবে বেশ অর্থকষ্টেই বড় হয়েছেন এ তারকা।
    এ মুহূর্তে জেনিফার লোপেজের বার্ষিক আয় প্রায় তিন কোটি মার্কিন ডলার। অভিনয় ও গানের বদৌলতে এ সময়ের অন্যতম ধনী তারকা হিসেবেই সুখ্যাতি রয়েছে তার।
    সম্প্রতি নিজের জুতার

  • ক্যাটরিনার বিকল্প দীপিকা

    বিনোদন ডেস্ক : ফরাসি সৌন্দর্য প্রসাধনী প্রতিষ্ঠান লরিয়ালের আন্তর্জাতিক শুভেচ্ছাদূত নির্বাচিত হলেন দীপিকা পাড়ুকোন। বলিউডের আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফের স্থলাভিষিক্ত হলেন তিনি। খবর মিড-ডে’র।
    জানা গেছে, দীর্ঘদিন ধরে লরিয়ালের সঙ্গে যুক্ত হতে চেয়েছিলেন দীপিকা। প্রতিষ্ঠানটির ব্র্যান্ড কর্মকর্তারা তার এই ইচ্ছার কথা জেনেছেন। পণ্যটির দূতিয়ালির জন্য পারিশ্রমিকও কমিয়েছেন ৩১ বছর বয়সী

  • এবার থ্রিলার ছবিতে ‘গ্ল্যামারাস’ নওশাবা

    বিনোদন ডেস্ক : নওশাবা টিভি নাটকের পরিচিত মুখ। আজকাল বড়পর্দার কাজেই বেশি ব্যস্ত তিনি। এবার ধ্রিলারধর্মী একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর নাম ‘ম্যানসন ৯৯’। এতে তার বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান।
    ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ‘ম্যানসন ৯৯’-এর দৃশ্যধারণে মালয়েশিয়া যাবেন নওশাবা। সেখানে গানের দৃশ্যধারণসহ প্রথম ধাপের কাজ হবে টানা ২৫

  • ভালোবাসা দিবসের শর্টফিল্ম ‘দূরবীন’

    বিনোদন প্রতিবেদক : ‘মায়া’, ‘মোমেন্টস’, ‘দেয়াল’এর মতো জনপ্রিয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের পরে এবার ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাতা ভিকি জাহেদ দর্শকদের উপহার দিতে যাচ্ছেন নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দূরবীন’। নির্মাণের পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ভিকি নিজেই।
    ‘দূরবীন’ প্রসঙ্গে নির্মাতা ভিকি বলেন, “ ‘দূরবীন’ একটি বিভ্রমের গল্প। যে বিভ্রম এতটাই

  • ২৫ বছরের তরুণের চরিত্র করতেই থাকবো : শাহরুখ

    বিনোদন ডেস্ক  : বয়স তো কম হলো না, ‘লাভার বয়’ শাহরুখ খান পৌঁছে গিয়েছেন বার্ধক্যের অনেকটাই কাছাকাছি। তবুও এখনো সেই পুরনো দিনের মতো অপেক্ষাকৃত ‘তরুণ’ চরিত্র করে যাচ্ছেন হরহামেশাই। এবার শাহরুখ বলছেন, ভবিষ্যতেও এরকম চরিত্রে অভিনয় চালিয়ে যেতে চান।
    ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে কিং খান বলেছেন, তিনি নিজেকে ‘বুড়ো’