আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • মৌসুমীর ‘পেইন্টার’

    বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আরিফা পারভিন মৌসুমী। চলচ্চিত্র ক্যারিয়ারে তিনি ২৩ বছর পার করেছেন। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র। দর্শকদের কাছে পেয়েছেন জনপ্রিয়তা।
    চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দায় অভিনয় করছেন মৌসুমী। তারই ধারাবাহিকতায় এবার ‘পেইন্টার’ শিরোনামের টেলিফিল্মে অভিনয় করবেন তিনি।
    অভিনেতা অমিত হাসানের গল্প ও

  • স্কারলেটের বিচ্ছেদ গুঞ্জন নাকি সত্যি

    বিনোদন ডেস্ক : গত বছর অ্যাঞ্জেলিনা জোলি-ব্র্যাড পিট, জনি ডেপ-অ্যাম্বার হার্ডের মতো হলিউডের জনপ্রিয় জুটির সংসারে ভাঙনে অনেক ভক্তই ব্যথিত হয়েছেন। এবার বছরেই শুরুতেই এসে শোনা যায়, লুসি খ্যাত জনপ্রিয় অভিনেত্রী স্কারলেট জোহানসনের ঘর ভাঙার গুঞ্জন। ফ্রেঞ্চ উদ্যোক্তা রোমেইন ডুরিয়াকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন স্কারলেট। গত গ্রীষ্ম থেকেই নাকি আলাদা থাকছিলেন

  • পরী মনি এখন দারুণ ব্যস্ত

    বিনোদন প্রতিবেদক : চলতি বছরে দারুণ ব্যস্ত সময় কাটাবেন চিত্রনায়িকা পরী মনি। তার হাতে রয়েছে এখন ৮টি সিনেমা। তাই এ মুহূর্তে নতুন সিনেমায় শিডিউল দিতে পারছেন না তিনি। অনেক নির্মাতাকেই ফিরিয়ে দিতে হচ্ছে।
    সম্প্রতি মৌসুমীর সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এ নায়িকা। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রে অভিনয়ের

  • হৃতিকের ছবির চেয়ে বিপুল ব্যবধানে এগিয়ে শাহরুখের ‘রইস’

    বিনোদন ডেস্ক : অবশেষে শাহরুখ খানের ‘রইস’ ও হৃতিক রোশনের ‘কাবিল’ বক্স অফিস মুখোমুখি হয়েছে বুধবার (২৫ জানুয়ারি)। ‘কাভি খুশি কাভি গাম’ (২০০১) ছবির এ দুই সহশিল্পীর দুটি ছবিই একাধিকবার তারিখ ও সময় পরিবর্তনের পর এসেছে প্রেক্ষাগৃহে।
    শাহরুখের ‘রইস’ এ বছরের বহুল প্রতীক্ষিত ছবি। অন্যদিকে ‘মহেঞ্জোদারো’ বক্স অফিসে বিপর্যয়ে পড়ায়

  • এক মাসেই অবিশ্বাস্য কারিনা

    বিনোদন ডেস্ক : মা হওয়ার পরের কারিনা কাপুর খানকে ভক্তদের মধ্যে কৌতূহলের অন্ত ছিল না। এ বার সেই কৌতূহল মেটার কিছুটা সুযোগ করে দিলেন কারিনা নিজেই। ২৪ জানুয়ারি দুপুরবেলা তিনি হাজির হন মুম্বাইয়ের একটি সেলুনে। চিত্রগ্রাহকরা ক্যামেরা হাতে ঘিরে ধরেন কারিনাকে।  
    আপত্তি না করে কারিনাও দিব্যি পোজ দেন ক্যামেরার