আজ - বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ইং | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • আইটেম নাম্বারে মিমের ঝলক

    বিনোদন ডেস্ক : ‘চোখে আমার দেখো নেশার বাদল/ অঙ্গে আমার বাজে রূপের মাদল-’ এমন কথার গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে নেচেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। মুক্তি প্রতীক্ষিত ‘ভালোবাসা এমনই হয়’ ছবির আইটেম নাম্বার এটি।  জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে গানটি।
    জাহিদ আকবরের কথায় ‘চুমুকে চুমুকে করো পান’ শিরোনামের গানটির

  • সেই অপেক্ষার দিন আজ শেষ হয়েছে : মিম

    বিনোদন ডেস্ক : ২৭ জানুয়ারি মুক্তি পাবে তানিয়া আহমেদ পরিচালিত চলচ্চিত্র ‘ভালোবাসা এমনই হয়’। চলচ্চিত্রটির মাধ্যমে ফের বড়পর্দায় আসছেন বিদ্যা সিনহা মিম। সম্প্রতি সিনেমাটির খুটিনাটি দিক নিয়ে শিল্পী ও কলাকুশলীদের উপস্থিতিতে এক পোস্টার উন্মোচন ও আলোচনার আয়োজন করা হয় চ্যানেল আই প্রাঙ্গণে। অনুষ্ঠানে মিম জানান তার দীর্ঘ অপেক্ষার সমাপ্তি হতে

  • নায়িকা যখন নিজেই ভক্ত

    বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। প্রায় দশ বছরের অভিনয় ক্যারিয়ারে দর্শক হৃদয়ে বেশ শক্ত আসন গড়ে নিয়েছেন তিনি। তালিকাভুক্ত হয়েছেন টলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকায়।
    অভিনয় গুণে দর্শকদের প্রিয়ভাজন হয়েছেন তিনি। কিন্তু তারও প্রিয় নায়িকা রয়েছে চলচ্চিত্রাঙ্গনে। তবে তা এতদিন প্রকাশ্যে বলেননি এই অভিনেত্রী। সম্প্রতি শুভশ্রী তার মাইক্রোব্লগিং

  • ‘জিরো পয়েন্ট’-এ জয়-রাহুল

    বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় অভিনেতা রাহুল বোস একজন বিএসএফ কর্মকর্তা। বাংলাদেশ ও ভারতের জিরো পয়েন্টে দায়িত্ব পালন করছেন তিনি। একই স্থানে ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক জয় চৌধুরী বিজিবি’র একজন কর্মকতা হিসেবে দায়িত্ব পালন করছেন। তবে এটি বাস্তব জীবনে নয়, যৌথ প্রযোজনার ‘জিরো পয়েন্ট’ শিরোনামের সিনেমায় এমন চরিত্রে তাদের দেখা যাবে।

  • গল্পটা ‘সিনেমাটিক’

    বিনোদন প্রতিবেদক : প্রবীণ এক চলচ্চিত্র পরিচালক ৯০ দশকে এসে চলচ্চিত্র নির্মাণ বন্ধ করে দেয়। তার কারণ অশ্লীলতা। তারপর আর সিনেমা নির্মাণ করেননি তিনি। কিন্তু তার ছেলেরা এই পেশা ধরে রেখেছে।
    তার ছেলেদের মধ্যে কেউ পরিচালক, কেউ কোরিওগ্রাফার আবার কেউ সাংবাদিক। মোট কথা এই পরিবারের সব সদস্যই সিনেমার সঙ্গে সম্পৃক্ত।