আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • গোল্ডেন গ্লোবসের চমক দীপিকা!

    বিনোদন ডেস্ক : আর ক’দিন পরেই ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে দুর্ধর্ষ গোয়েন্দা রূপে ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে দেখবে হলিউড। এর প্রচারণা করতেই সবাইকে চমকে দিয়ে গোল্ডেন গ্লোবস অনুষ্ঠান পরবর্তী জমকালো পার্টিতে অংশ নিলেন ৩১ বছর বয়সী এই তারকা।
    বলিউডে নিজের অভিনীত ‘বাজিরাও মাস্তানি’ ছবির সহশিল্পী প্রিয়াঙ্কা

  • সর্বকালের সেরা ব্যবসাসফল ছবি এখন ‘দঙ্গল’

    বিনোদন ডেস্ক : নিজেকে ছাড়িয়ে গেলেন সুপারস্টার আমির খান। তার অভিনীত ‘পিকে’ ছবিকে টপকে গেছে ‘দঙ্গল’। এটাই এখন বলিউডে সর্বকালের সেরা ব্যবসাসফল ছবি।
    আমিরের ‘দঙ্গল’ শুধু ভারতেই আয় করেছে ৩৪৫ কোটি ২৯ লাখ রুপি। মুক্তির ১৭ দিনেই এই মাইলফলক স্পর্শ করলো ছবিটি। দুই বছর আগে আমিরের ‘পিকে’ আয় করেছিলো ৩৪০

  • মেরিল স্ট্রিপের জ্বালাময়ী বক্তব্য!

    বিনোদন ডেস্ক : অভিনয় জীবনে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে আটবার পুরস্কার জিতেছেন ও ২৯বার মনোনয়ন পেয়েছেন হলিউড কিংবদন্তি মেরিল স্ট্রিপ। এবার আজীবন সম্মাননা হিসেবে পেলেন সেসিল বি ডিমিলে অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে বেভারলি হিলটন হোটেলে গোল্ডেন গ্লোবসের ৭৪তম আসরে পুরস্কারটি গ্রহণের পর নিজের বক্তব্যে মার্কিন যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ধুয়ে দিলেন

  • প্রিয়াঙ্কা যখন নিজেই ভক্ত

    বিনোদন ডেস্ক : মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র কল্যাণে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি এখন বিশ্বজুড়ে। হলিউডের বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের নিয়মিত মুখ এ অভিনেত্রী। বিশ্বে কোটি কোটি ভক্ত রয়েছে তার। কিন্তু প্রিয়াঙ্কা নিজেও একজন অভিনেত্রীর ভক্ত। তিনি আর কেউ নন ‘দ্য আইরন লেডি’ খ্যাত মার্কিন অভিনেত্রী মেরিল স্ট্রিপ।
    গত ৮ জানুয়ারি

  • এবার পিকনিকে যাবেন ববি

    বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।  বর্তমানে তিনি ‘বৃদ্ধাশ্রম’, ‘বিজলী’সহ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চলতি মাসের মাঝামাঝি সময় ‘বৃদ্ধাশ্রম’ শিরোনামের সিনেমার শেষ অংশের শুটিং শুরু করবেন।
    এর পরই তিনি ‘বিজলী’ সিনেমার কাজও শেষ করবেন। এ দুই সিনেমার কাজ শেষ করে ‘পিকনিক’