আজ - শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ইং | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • ফের সিনেমা থেকে সরে দাঁড়ালেন পিয়া

    বিনোদন ডেস্ক : মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। এরপর বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।
    ২০১৫ সালের শেষের দিকে এ অভিনেত্রী শাকিব খানের বিপরীতে ‘রাজনীতি’ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হন। পরে এ সিনেমার নায়ক ও পরিচালকের বিরুদ্ধে কু-প্রস্তাবের অভিযোগ

  • ‘রাজকন্যা’র প্রেমে কুস্তিগীর মিশু

    বিনোদন প্রতিবেদক : প্রেমের জন্য কুস্তিগীর হলেন টেলিভিশন অভিনেতা মিশু সাব্বির। তবে ভালোবাসার মানুষকে পাওয়ার জন্য প্রাণপন চেষ্টা করেও লড়াইয়ে হেরে যান তিনি। ঘটনাটি বাস্তব জীবনের নয়, ‘চুইংগাম’ শিরোনামের নতুন একটি ধারাবাহিক নাটকে এমন দৃশ্য দেখা যাবে বলে রাইজিংবিডিকে জানান নির্মাতা সাজ্জাদ সুমন।
    এ প্রসঙ্গে সাজ্জাদ সুমন বলেন, ‘কমিশনারের মেয়ে

  • নিজেকে বহিরাগত মনে করেন কৃতি

    বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন।  ২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে এই অভিনেত্রীর।  এতে টাইগার শ্রফের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি।
    তারপর রোহিত শেঠি পরিচালিত তারকাবহুল ‘দিলওয়ালে’ সিনেমায় দেখা যায় এই অভিনেত্রীকে।  এ সিনেমায় শাহরুখ খান, কাজল, বরুণ ধাওয়ান কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন।
    ‘দিলওয়ালে’ সিনেমার

  • এবার বিজ্ঞাপনের জুটি অনন্ত-বর্ষা

    বিনোদন প্রতিবেদক : ‘খোঁজ-দ্য সার্চ’ (২০১০), ‘হৃদয় ভাঙা ঢেউ’ (২০১১), ‘মোস্ট ওয়েলকাম’ (২০১২), ‘নিঃস্বার্থ ভালোবাসা’ (২০১৩), ‘মোস্ট ওয়েলকাম টু’ (২০১৪)- এসব ছবির সুবাদে বড়পর্দায় জনপ্রিয় জুটি হয়েছেন অনন্ত জলিল ও বর্ষা। ব্যক্তিজীবনে তারা দম্পতি।
    এবার একসঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হবেন অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। প্রাণ-আরএফএল গ্রুপের কোমল পানীয়

  • ছেলেকে নিয়ে কারিনার স্বপ্ন

    বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান। গত ২০ ডিসেম্বর এ দম্পতির কোলজুড়ে আসে এই নতুন অতিথি।
    সাইফ-কারিনা তাদের নবজাতকের নাম তৈমুর রাখার পর অনেকে তাদের নিয়ে সমালোচনা ও মজা করেন। জন্মের পরই সামাজিক যোগাযোগমাধ্যমে তারকা হয়ে যান তৈমুর