আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

বিনোদন এর সকল সংবাদ 

  • সানির সুন্দর শরীরের রহস্য ফাঁস

    বিনোদন ডেস্ক, সানি লিওন নিজেকে সুন্দর রাখতে কী করেন? এমন প্রশ্ন করতে করতে হয়তো ক্লান্তই হয়ে গিয়েছেন সানির ভক্তরা। অবশেষে সানি নিজেই নিজের সুন্দর শরীরের রহস্য ভেঙেছেন। সানি লিওন যখন বলিউডে নাম লিখিয়েছিলেন তখন তাকে অনেকটাই মোটাসোটা দেখাত। কিন্তু, বলিউডের দৌড়ে সানির সবচেয়ে বেশি কদর তার সৌন্দর্যের জন্য। সুতরাং, সানি

  • মন পবনের নাও’-এ সাইমন, থাকবেন মাহিও

    বিনোদন প্রতিবেদক : এ প্রজন্মের ব্যস্ততম চিত্রনায়ক সাইমন সাদিক। পরিচালক মিনহাজ অভির ‘মন পবনের নাও’-এ অভিনয় করবেন তিনি। ‘মন পবনের নাও’ শিরোনামের সিনেমায় কাজ করার কথা চূড়ান্ত করেন সাইমন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এ তথ্য জানান তিনি। এ সিনেমায় সাইমনের সঙ্গে মাহিয়া মাহি অভিনয় করবেন।
     এ বিষয়ে সব কিছু পাকাপাকি

  • মুক্তরি আগইে ১০০ কোটি আয়

    বিনোদন ডেস্ক : মুক্তির আগেই ১০০ কোটি রুপির বেশি আয় করেছে তেলেগু ভাষার একটি সিনেমা। ‘কয়েদি নং ১৫০’ শিরোনামের এই সিনেমাটি তামিল ব্লকবাস্টার সিনেমা ‘কাঠথি’র রিমেক। সিনেমাটি নির্মাণ করছেন ভি ভি বিনায়ক। আর এ সিনেমার মাধ্যমে দীর্ঘ নয় বছর পর রুপালি পর্দায় ফিরছেন দক্ষিণী সিনেমার মহাতারকা চিরঞ্জীবি। নির্মাণাধীন এই সিনেমার

  • দুই বিজ্ঞাপনে মিষ্টি

    বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের  এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ইতোমধ্যে তার অভিনীত ‘লাভ স্টেশন’ ও ‘চিনি বিবি’ শিরোনামের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এছাড়া যৌথ প্রযোজনাসহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সম্প্রতি আন্তর্জাতিক কয়েকটি ফ্যাশন হাউসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন তিনি।  এছাড়া বিজ্ঞাপনচিত্রের মডেল হতেও দেখা গিয়েছে।

  • নাটকেই নিয়মিত থাকতে চাই

    অহনানাটকেই নিয়মিত থাকতে চাই: অহনা :সিনেমার পর্দার চেয়ে টেলিভিশনের পর্দায় বেশ পরিচিত মুখ মডেল ও অভিনেত্রী অহনা রহমান। সম্প্রতি তার অভিনীত পি এ কাজলের ‘চোখের দেখা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। কিন্তু সিনেমার তুলনায় টেলিভিশনে অভিনয় করতেই নাকি বেশি স্বচ্ছন্দবোধ বোধ করেন তিনি।
    কালবেলাকে অহনা বলেন, “আমি চাই সবসময় প্রতিটি টেলিভিশনের পর্দায়